কুলাউড়া উপজেলা ছাত্রদলের কমিটির স্থগিতাদেশ প্রত্যাহার

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ০৬ জুন ২০১৮ | ৩:৪৯ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়া উপজেলা ছাত্রদলের কমিটির স্থগিতাদেশ প্রত্যাহার করেছে কেন্দ্রীয় কমিটি।

কেন্দ্রীয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন অর রশীদ মামুন ও সাধারন সম্পাদক আকরামুল হাসানের সিদ্ধান্ত মোতাবেক (০৫ জুন) মঙ্গলবার রাতে কন্দ্রিয় ছাত্রদলের দফতর সম্পাদক আব্দুস সালাম পাটোয়ারি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে কমিটির স্থগিতাদেশ প্রত্যাহারের বিষয় জানানো হয়েছে।

উল্লেখ্য, গত (০১ মার্চ) মৌলভীবাজার জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক মো. জাকির হোসাইন এবং যুগ্ম আহ্বায়ক এম এ মোক্তাদির রাজু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এম. ফয়েজ উদ্দিনকে সভাপতি ও এম. গিয়াস উদ্দিন মোল্লাকে সাধারণ সম্পাদক করে নুতন কমিটি ঘোষনা করা হয়। নুতন কমিটি ঘোষনার ৭২ ঘন্টার মধ্যে জেলা কমিটি অনিবার্য কারনবশতঃ গত ১ মার্চ অনুমোদিত কুলাউড়া উপজেলা ছাত্রদলের কমিটি সাময়িকভাবে স্থগিত ঘোষনা করেন। অবশেষে ৩ মাস পর ৫ জুন কেন্দ্রীয় ছাত্রদল কুলাউড়া উপজেলা ছাত্রদল কমিটিকে পুনরায় বহাল করে স্থগিতাদেশ প্রত্যাহার করায় কমিটির সভাপতি এম. ফয়েজ উদ্দিন ও সাধারণ সম্পাদক এম. গিয়াস উদ্দিন মোল্লা এক প্রেস বিজ্ঞপ্তিতে কেন্দ্রীয় সভাপতি ও সম্পাদকসহ নেতৃবৃন্দদের কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনসহ আগামীদিনের সকল আন্দোলন সংগ্রামে রাজপথে থাকার অঙ্গীকার ব্যাক্ত করেছেন।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি- মুসা আহমদ সুয়েট, শাকির আহমদ, খন্দকার মহিউদ্দিন রিয়াদ, বেলাল খান ও মো. জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ, সৈয়দ নাঈম আহমেদ, নাহিদ আলম নাঈম, সাইফুর রহমান সাইফুর, রেদওয়ানুল হক ফাহিম, তালুকদার আদনান বাশার আসিফ, রুহিত খান ও মহী উদ্দিন খান বাপ্পী, সাংগঠনিক সম্পাদক ফাহাদ মাহফুজ চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক তানজিল হাসান খাঁন, মাইন উদ্দীন ও সাঈদ বিন কামাল।

Comments

comments

পড়া হয়েছে 1750 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত