কুলাউড়ায় হোসেনপুর ফ্রেন্ডস ক্লাবের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ১১ মে ২০২০ | ৪:৪৫ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়ায় কাদিপুরে ঐতিহ্যবাহী হোসেনপুর ফ্রেন্ডস ক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

৪১ সদস্য বিশিষ্ট দুই বছর মেয়াদী কমিটিতে আহসানুজ্জামান রাসেল সভাপতি, জাবির মুক্তাদির দোয়েল সাধারণ সম্পাদক ও নাহিদ চৌধুরী তোয়েল সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।



কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি নাজিম চৌধুরী বেলাল, বদরুল ইসলাম, মুজিবুর রহমান সুমন, সহ সাধারণ সম্পাদক আজিজুর রহমান রুহি, রাশেদুল, ইমতিয়াজ,আন্তর্জাতিক সম্পাদক আরাফাত, ওয়াদুদ শিপলু, করিম, আজহার দোহা, সহ সাংগঠনিক সেবু, সাইকুল,শোভন, কোষাধ্যক্ষ ফারহান, সহ কোষাধ্যক্ষ আরিফ, তথ্য ও প্রযুক্তি আসিফ, প্রচার সম্পাদক পারভেজ, সহ প্রচার সম্পাদক ছালেক, শিক্ষা বিষয়ক সম্পাদক রাজিব, সাংস্কৃতি সম্পাদক অপু, মহিলা বিষয়ক সম্পাদিকা ডালিয়া, সহ মহিলা সম্পাদিকা উমামা তাসনুভা, দপ্তর সম্পাদক সনি, ক্রীড়া সম্পাদক রায়হান, সহ ক্রীড়া সম্পাদক শ্রাবণ, সাহিত্য সম্পাদক আকিব,সমাজ কল্যাণ সম্পাদক মুনতাসির।

এছাড়াও কমিটির সিনিয়র সদস্য সফি আহমদ, আব্দুল নাজিম, এজাজ মাহমুদ, ফখরুল ইসলাম, সাহিদুর সাহি,রিয়াজ উদ্দিন হেলাল, চৌধুরী লিটু, আবুল কালাম, সাজু, নাঈম এবং তাঞ্জিল।

উল্লেখ্য, “সামাজিক উন্নয়নই আমাদের লক্ষ্য” এই স্লোগানকে সামনে রেখে ১৯৯১ সালে প্রতিষ্ঠিত হয়েছিল হোসেনপুর ফ্রেন্ডস ক্লাব। প্রতিষ্ঠার পর থেকেই কুলাউড়ার সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়াঙ্গন এবং শিক্ষাঙ্গনে ক্লাবটির সরব উপস্থিতি ছিলো। মাঝে কিছুদিন ক্লাবের কার্যক্রম কিছুটা ঝিমিয়ে পড়লেও ইদানীং বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনা দুর্যোগের সময় হোসেনপুর গ্রামের ১৬০ টি পরিবারকে বড় আকারে প্রায় ৬ লাখ টাকা খরচ করে উপহার সামগ্রী বিতরণ করে আবারও উপজেলায় আলোচনায় চলে আসে ক্লাবটি। এক ঝাঁক তরুণ এবং মেধাবী সদস্যদের সমন্বয়ে গঠিত ক্লাবটির নতুন নেতৃত্ব এলাকার সামাজিক উন্নয়নের পাশাপাশি অর্থনৈতিক এবং শিক্ষা ক্ষেত্রে যুগান্তকারী ভূমিকা রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Comments

comments

পড়া হয়েছে 230 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x