কুলাউড়ায় হাজিপুরে ২৯ টি মন্ডপে পূজা চলছে

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ২৯ সেপ্টেম্বর ২০১৭ | ১০:৩৫ অপরাহ্ন
অ+ অ-

কুলাউড়া উপজেলার হাজিপুর ইউনিয়নের ২৯ টি পূজা মন্ডপে উৎসবমুখর পরিবেশে দুর্গাপূজা চলছে। এরমধ্যে ২৫ টি সার্বজনীন ও  ব্যাক্তিগত ৪ টি মন্ডপে পূজা আয়োজন করা হয়ছে। পুজার নিরাপত্তায় স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী তৎপরত রয়েছে । প্রয়োজনীয় সংখ্যক পুলিশ ও আনসার সদস্যদের পাশাপাশি স্থানীয় গ্রাম পুলিশ ও সেচ্ছাসেবক বাহিনী সার্বক্ষণিক মোতায়েন রয়েছে। ইউনিয়ন পরিষদের সদস্যদের পাশাপশি ইউপি চেয়ারম্যান এবং ঢাকা টাইমসের প্রাক্তন নিজস্ব প্রতিবেদক আব্দুল বাছিত বাছিত বাচ্চু গত তিনদিনে ২৬ টি পূজামণ্ডপ পরিদর্শন করেন। তিনি আয়োজন এবং আইনশৃঙ্খলা সম্পর্কে সার্বিক খোঁজখবর নেন।
চেয়ারম্যান বাচ্চু পূজারী ভক্তদের উদ্দেশ্যে বলেন দুর্গাপূজা আয়োজনের মূল উদ্দেশ্য হলো পরিবার দেশ জাতি ও সমাজকে সবধরনের অসুরের হাত থেকে রক্ষা করা এটা ভুলে গেলে চলবে না। সমাজের সকল ক্ষেত্রে সবধরণের অপশক্তিকে রুখে দিয়ে সত্য সুন্দর ও ন্যায় প্রতিষ্ঠায় এগিয়ে আসলেই সুন্দর সমাজ বিনির্মাণ সম্ভব হবে।
তিনদিনব্যাপী পূজামন্ডপ পরিদর্শনকালে ইউপি চেয়ারম্যানের সাথে ছিলেন ইউপি সদস্য মনিরুজ্জামান হেলাল, ইউপি সদস্য কবির আহমদ হাজিপুর উন্নয়ন পরিষদের সিনিয়র ভাইস চেয়ারম্যান গাজী জাবের আহমেদ, শিক্ষক শাহীন আহমেদ, ইঞ্জিনিয়ার মিজানুর রহমান, আব্দুল মুহিত, দেলোয়ার হোসেন, নোমান তালুকদার, পাভেল আহমদ প্রমুখ।



Comments

comments

পড়া হয়েছে 427 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত