কুলাউড়ায় সড়ক দূর্ঘটনায় নিহত-২,আহত-৫

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ১৭ অক্টোবর ২০১৯ | ৯:২৭ অপরাহ্ন
অ+ অ-

কুলাউড়ায় সিএনজি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সোনালী পাল(৮) নামে এক শিশু ঘটনাস্থলে নিহত হয়েছে। এছাড়াও মৌলভীবার সদর হাসপাতালে নেয়ার পথে শামিমা বেগম (৪০) এক মহিলা মৃত্যু হয়েছে। এসময় সিএনজি অটোরিক্সার চালকসহ আরও ৫ যাত্রী গুরুতর আহত হয়েছেন।

(১৭ অক্টোবর) বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় কুলাউড়া-বড়লেখা সড়কের পুষাইনগর এলাকায় এঘটনা ঘটে।



স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জুড়ী থেকে ছেড়ে আসা সিএনজি অটোরিক্সা (নং মৌলভীবাজার থ ১১-১০ ৮৯) কুলাউড়া পুষাইনগর এলাকায় বিপরীত দিক থেকে আসা বালুভর্তি একটি ট্রাক (নং মৌলভীবাজার ড ১১-০৪৪৮) এর সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে সিএনজি অটোরিক্সা দুমড়ে মুষঢ়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। নিহত শিশু কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের হরি পুর গ্রামের নিতাই পালের কন্যা। আহতরা হলেন জুড়ি উপজেলার সিএজি চালক শাকিল (২০),ঝুমা পাল (৩৫),আলী হোসেন (২০), কমলগঞ্জ উপজেলার নিতাই পাল (৪০),খয়রুল ইসলাম (৫০)। আহতদের মধ্যে ৫জনের অবস্থা গুরুতর হওয়ায় সিলেট উসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রাত সাড়ে আটটায় এরিপোর্ট লেখা পর্যন্ত শামিমা বেগমের পরিচয় এখনও শনাক্ত করতে পারেনি পুলিশ।

কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,নিহতের শিশুর লাশ উদ্ধার করে কুলাউড়া থানায় রাখা হয়েছে। তার পরিবারের লোকজনদের খবর দেয়া হয়েছে। তবে নিহত শামীমা বেগমের পরিচয় শনাক্তের জন্য চেষ্টা চলছে।

Comments

comments

পড়া হয়েছে 327 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত