কুলাউড়ায় স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি’র কমিটি গঠন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ২৯ ডিসেম্বর ২০১৯ | ৮:৩৩ অপরাহ্ণ
অ+ অ-

প্রতিভা বিকশিত করার লক্ষ্যে ‘স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি’র নতনু কমিটি গঠন করা হয়েছে।

২৭ ডিসেম্বর সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সবার মতামতের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়েছে।



শিক্ষার্থীদের প্রতিভাকে বিকশিত করা এবং বাল্যবিবাহ,ইভটিজিং রোধ করা। সমাজে ঝড়ে পড়া শিক্ষার্থীদের পড়া লেখার মান উন্নয়ন করা। শিক্ষার্থীদের যে প্রতিভা আছে তা বিকশিত করা,তাদেরকে শিক্ষা গ্রহনে উৎসাহ দেওয়া। শিশুশ্রম নিরোধন,নবীন-প্রবীণ সবার জন্য শিক্ষা ব্যবস্থা উন্মুক্ত করা,সমাজে বৈসম্যমান রক্ষা। সমাজে অপসংস্কৃতি,দুর্নীতি,অপকর্ম রোধ করা,আইনি অবকাঠামো রক্ষা না করলে তার সঠিক পদক্ষেপ নেওয়া। এই সব লক্ষ নিয়ে ২৭ সদস্য বিশিষ্ট সোসাইটির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন আশরাফুল ইসলাম জুয়েল,সহ সভাপতি জাহিদুল ইসলাম রাহি,সহ সভাপতি আব্দুস সামাদ তানভীর সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হক রাজু,সহ সাধারণ সম্পাদক মোঃআযহার মুনিম শাফিন,মোঃ মোজাম্মিল মাসুদ,সাংগঠনিক সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম তায়েফ,মোঃ রুবেল হোসাইন,প্রচার সম্পাদক শেখ জয়,হোসাইন ইভান আরিয়ান,অর্থ সম্পাদক মোছাঃসাদিয়া আক্তার,ছাত্রী সম্পাদক মোছাঃ জায়েদা খাতুন তালুকদার,সহ ছাত্রী সম্পাদক জান্নাতি ফেরদাউস সাকি।

সদস্য-মোঃ আশরাফুল ইসলাম,আলী আহমদ,রাসেল আহমদ,মাহবুবুর রহমান,আব্দুর রাজ্জাক,সামাদ আহমদ,জামি আহমদ,বদরুল ইসলাম,সাজ্জাদুর রহমান সবুজ,আজিজ আহমদ,আহমেদ ইমাদ,নিজাম উদ্দিন,মোজাহিদুল ইসলাম,সাজু আহমেদ,শেখ শাওন আহমেদ,আবু সুফিয়ান,জাহিদ হাসান রাফি,শাহরিয়ার আহমেদ,শিপলু সরমা,রাহি আহমেদ,রুলি বেগম,ইশতা দেব,মুন্নি আক্তার,তাসলিমা আক্তার,শারমিন আক্তার পপি প্রমুখ।

Comments

comments

পড়া হয়েছে 217 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x