৩ দফা দাবিতে আন্দোলনের ঘোষণা শিক্ষার্থীদের

কুলাউড়ায় স্কুলছাত্রী ধর্ষণ,ঘটনাস্থল পরিদর্শণ করলেন পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ৩১ অক্টোবর ২০১৯ | ৪:০২ অপরাহ্ন
অ+ অ-

কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নে ৭ম শ্রেণির স্কুলছাত্রী ধর্ষণের ঘটনাস্থল সরেজমিন পরিদর্শণ করলেন মৌলভীবাজারের পুলিশ সুপার ফারুক আহমদ।

৩০ অক্টোবর বুধবার  বুধবার বেলা আনুমানিক ২টায় তিনি ঘটনাস্থল সরেজমিন পরিদর্শণ করেন।এর আগে মঙ্গলবার তিনি মৌলভীবাজার সদর হাসপাতালে ধর্ষণের শিকার ছাত্রীর সাথে কথা বলেন। তদন্ত ও সার্বিক বিষয় সম্পর্কে গণমাধ্যম কর্মিদের সাথে কথা বলার ব্যাপারে পুলিশ সুপার ফারুক আহমেদ জানান, আমি বিষয়টি তদন্ত করে দেখি। তদন্তের দিকে একটু সময় দেই।



এদিকে ভাটেরা স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা ৩ দফা দাবিতে আন্দোলনের ডাক দিয়েছে। এতে পরিস্থিতি আরও জটিল আকার ধারণ করার আশঙ্কা রয়েছে।

এদিকে ২৪ ঘণ্টার ভেতরে ঘটনার প্রধান আসামী আনিছ মিয়া (৩২) কে গ্রেফতার ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে আল্টিমেটাম দিয়ে সোমবার ২৮ অক্টোবর সকাল ১১ টা থেকে বেলা ১২টা পর্যন্ত ভাটেরা উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান ফটকের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে শিক্ষার্থীসহ সর্বস্তরের মানুষ।

আল্টিমেটামের সময়সীমা শেষ হওয়ার পর আন্দোলনকারী আগামী সোমবারের মধ্যে ৩ দফা দাবি জানিয়ে মাঠে নামার ঘোষণা দিয়েছে। আর তা হলো ধর্ষণের ঘটনার সাথে জড়িত মুল আসামী আনিছ মিয়াকে গ্রেফতার, দোষী পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ ও ধর্ষণ চেষ্টার অভিযোগ প্রত্যাহার করে ধর্ষণের মামলা গ্রহণ। আন্দোলনের অংশ হিসেবে তারা রাজপথ অবরোধের ঘোষণা দিয়েছে।

ভাটেরা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সিাপার উদ্দিন আহমদ জানান, ৩০ অক্টোবর ভাটেরা স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় দোষীদের বিরুদ্দে ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ সুপার ও জেলা প্রশাসক বরাবরে প্রতিষ্ঠানের পক্ষ থেকে লিখিতভাবে চিঠি দেয়া হবে।

উল্লেখ্য, গত ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার ৭ম শ্রেণির এক ছাত্রীকে বিদ্যালয় ছুটির পর বাড়ি ফেরার পথে দক্ষিণভাগ গ্রামের সোনা মিয়া মহরির ছেলে আনিছ মিয়া (৩২) ও ভবানীপুর গ্রামের সোনা মিয়া ওরফে মেলেটারির ছেলে সানু মিয়া (৩৫) মিলে জোরপূর্বক ছাত্রীকে তুলে নিয়ে রাবার বাগানের নির্জন স্থানে ধর্ষণ করে। পুলিশ ঘটনার সাথে জড়িত সানু মিয়া (৩৫) নামক এক যুবককে আটক করেছে।

Comments

comments

পড়া হয়েছে 221 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত