কুলাউড়ায় সীমান্তের ডাকের পরিচালনা পর্ষদ সদস্য মাহফুজ আহমদকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ০৩ সেপ্টেম্বর ২০২০ | ৭:১০ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়ায় সাপ্তাহিক সীমান্তের ডাকের উদ্যোগে পত্রিকার পরিচালনা পর্ষদ সদস্য ও স্কটল্যান্ড প্রবাসী কমিউনিটি নেতা মাহফুজ আহমদকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে পৌর শহরের কিচেন ক্লাব রেস্টুরেন্টে সীমান্তের ডাকের ভারপ্রাপ্ত সম্পাদক সঞ্জয় দেবনাথের সভাপতিত্বে ও চীফ রিপোর্টার মোক্তাদির হোসেন এবং স্টাফ রিপোর্টার নাজমুল বারী সোহেলের যৌথ সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মো. আবু জাফর রাজু।



বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কুলাউড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক আ স ম কামরুল ইসলাম, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল ও সাধারণ সম্পাদক মইনুল ইসলাম শামীম। সংবর্ধিত অতিথি ছিলেন মাহফুজ আহমদ।

এসময় কুলাউড়ায় কর্মমরত সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক প্রথম আলোর প্রতিনিধি কল্যাণ প্রসূন চম্পু, ডেইলী স্টারের স্টাফ রিপোর্টার মিন্টু দেশওয়ারা, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের সহ-সভাপতি তাজুল ইসলাম, প্রেসক্লাব কুলাউড়ার যুগ্ম-সম্পাদক মো. নাজমুল ইসলাম, সাংগঠিনক সম্পাদক আলাউদ্দিন কবির, দৈনিক মানব কন্ঠের কুলাউড়া প্রতিনিধি জসীম চৌধুরী, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের যুগ্ম সম্পাদক শরীফ আহমদ, দৈনিক সময়ের আলোর জেলা প্রতিনিধি সাইদুল হাসান সিপন, অনলাইন নিউজ পোর্টাল ডেইলী বিডি মেইলের সম্পাদক এ কে এম জাবের, ব্যবসায়ী জাহের আলম চৌধুরী ও শেখ শহীদুল ইসলাম, দৈনিক মৌমাছি কন্ঠ প্রতিনিধি আশরাফুল ইসলাম জুয়েল প্রমুখ।

অনুষ্ঠানের সার্বিক স্বমন্বয়ে ছিলেন সীমান্তের ডাকের বার্তা সম্পাদক এস আলম সুমন ও স্টাফ রিপোর্টার এনামুল আলম।

অনুষ্ঠানে মাহফুজ আহমদের বার্ধক্যজনিত কারণে সদ্য প্রয়াত মাতার আত্মার শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয় এবং শোক প্রকাশ করা হয়। পরে উপস্থিত অতিথি ও সাংবাদিকরা সংবর্ধিত অতিথির হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

উল্লেখ্য, মাহফুজ আহমদের মাতা রোকেয়া বেগম গুরুতর অসুস্থ হয়ে পড়লে উনাকে সিলেটের মাউন্ট এ্যাডোরা হসপিটালে ভর্তি করা হয়। উনার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় স্কল্যান্ডে বসবাসরত উনার সন্তান মাহফুজ আহমদ ও যুক্তরাজ্যে বসবাসরত উনার ভাইবোনসহ সংক্ষিপ্ত সময়ের জন্য দেশে আসেন গত ২০ আগস্ট বৃহস্পতিবার। গত ২২ আগস্ট রাত সোয়া দশটার দিকে মাউন্ট এ্যাডোরা হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় উনি (রোকেয়া বেগম) শেষ নিশ্বাস ত্যাগ করেন।

Comments

comments

পড়া হয়েছে 132 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x