এম এম শাহীনের শোক:

কুলাউড়ায় সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ইলিয়াস আলী আর নেই,রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ১৫ অক্টোবর ২০১৯ | ৭:৫০ অপরাহ্ন
অ+ অ-

কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস আলী আর নেই।

(১৫ অক্টোবর) মঙ্গলবার সকাল ৬.৫৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় সিলেটের একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর।



ওই দিন বিকেল ৫টায় স্থানীয় জালালাবাদ উচ্চ বিদ্যালয় খেলার মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

নামাজের আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীরর উপস্থিতে পুলিশের একটি দল তাঁকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করেন। রাষ্ট্রীয় মর্যাদা ও জানাজার নামাজ শেষে মরহুমের গ্রামের বাড়ি মৌলভীগাঁও স্থানীয় কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, শিক্ষক, সাংবাদিক, মুক্তিযোদ্ধাসহ সর্বস্থরের মানুষ।

মৃত্যুকালে তিনি স্ত্রী ৩ ছেলে, ২ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখেগেছেন।

এম এম শাহীনের শোক:

ব্রাহ্মণবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন একাদশ সংসদ নির্বাচনে মহাজোট মনোনীত প্রার্থী সাবেক এমপি ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এম এম শাহীন। এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়াও শোক প্রকাশ করেছেন উপজেলা আ’লীগের সভাপতি,সাবেক এমপি বীর মুক্তি যোদ্ধা মোঃ আব্দুল মতিন,সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনু,যুগ্ম সম্পাদক আব্দুল মোক্তাদির তোফায়েল,যুব বিষয়ক সম্পাদক,সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, ব্রাহ্মণবাজার ইউপি চেয়ারম্যান প্রভাষক মোঃ মমদুদ হোসেন, সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমেদ।

Comments

comments

পড়া হয়েছে 172 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত