কুলাউড়ায় সাংবাদিকদের সাথে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী শফিউল আলম চৌধুরীর মতবিনিময়

আশরাফুল ইসলাম জুয়েল,সংবাদমেইল২৪.কম | ১৪ অক্টোবর ২০১৮ | ৯:৫৯ অপরাহ্ণ
অ+ অ-

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী শফিউল আলম চৌধুরী নাদেল কুলাউড়ার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

রোববার (১৪ অক্টোবর) বিকালে শহরের একটি রেষ্টুরেন্টে তিনি এ মতবিনিময় করেন।

দলীয় মনোনয়ন প্রত্যাশী সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল মতবিনিময়কালে সাংবাদিকদের বলেন, আমি দীর্ঘদিন থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত। মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে বিগত ৫ বছর যাবৎ কুলাউড়ায় দলীয় নেতা-কর্মীদের সাথে কাজ করে যাচ্ছি। একজন রাজনৈতিক কর্মী হিসেবে কুলাউড়াকে কিভাবে উন্নয়নে এগিয়ে নেওয়া যায় সে লক্ষ্যে গ্রামে গ্রামে গিয়ে মানুষের সাথে পরামর্শ করে কাজ করছি। সুখে-দুঃখে মানুষের পাশে গিয়ে দাড়াচ্ছি।

তিনি বিভিন্ন ইউনিয়নে মুক্তিযুদ্ধ পাঠাগার স্থাপনের কথা উল্লেখ করে বলেন- এখান থেকে তরুণ প্রজন্মের ছেলে-মেয়েরা বঙ্গবন্ধু তথা মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে পারবে। তিনি বলেন, বর্তমানে আমি সিলেটে থাকি। কিন্তু কুলাউড়া আমার জন্মস্থান। আমি কুলাউড়া থেকে জাতীয় নির্বাচন করতে আগ্রহী। আমি কুলাউড়ার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, খেলাধূলার মাঠ, সামাজিক সংগঠন ও ধর্মীয় প্রতিষ্ঠানে কাজ করে যাচ্ছি।

একজন রাজনৈতিক কর্মী হিসেবে আশা প্রকাশ করে তিনি বলেন, আওয়ামীলীগ সংসদীয় বোর্ড তার মনোনয়ন প্রক্রিয়ায় যেভাবে সিদ্ধান্ত নিবে তিনি সেভাবেই কাজ করবেন। মাননীয় প্রধানমন্ত্রী সিদ্ধান্ত দিলে নৌকা মার্কার প্রার্থী হিসেবে তিনি মনোনয়ন জমা দিবেন।

তিনি বলেন, মনোনয়নের বিষয়ে মৌলভীবাজার জেলা ও কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে কথা বলে তাদের অনুরোধ করেছি এবং আমার বিষয়টি তারা আগে থেকেই জানেন। তিনি আশা প্রকাশ করে বলেন- দল তাকে মনোনয়ন দিলে এবং সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে কুলাউড়া আসনটি মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারবো। মতবিনিময়কালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি আরো বলেন- আওয়ামীলীগ একটি বৃহৎ রাজনৈতিক দল। এখানে অনেকের মাঝে মান-অভিমান থাকতেই পারে। তবে দলীয় সিদ্ধান্তের বাহিরে কারো কাজ করার কোন সুযোগ নেই।

তিনি কুলাউড়ায় প্রধান সমস্যা হিসেবে জলাবদ্ধতা নিরসনে এবং নদী ভাঙ্গণ রোধে সকল জনপ্রতিনিধি ও সচেতন কুলাউড়াবাসীর পরামর্শ নিয়ে কাজ করে যাওয়ার ইচ্ছা ব্যক্ত করেন। মতবিনিময় সভায় শফিউল আলম চৌধুরী নাদেল একটি আধুনিক কুলাউড়া গঠন এবং একটি মিনি স্টেডিয়াম নির্মাণে তার পরিকল্পনার কথাও তুলে ধরেন সাংবাদিকদের কাছে। মতবিনিময় সভায় কুলাউড়ার বিভিন্ন স্থরের গণমাধ্যমকর্মীদের সহযোগিতাও কামনা করেন তিনি।

Comments

comments

পড়া হয়েছে 339 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত