কুলাউড়ায় সদর ইউনিয়নে উপনির্বাচন আগামী ২০ অক্টোবর, ৩ প্রার্থীর মনোনয়ন জমা

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ২৩ সেপ্টেম্বর ২০২০ | ৫:২৪ অপরাহ্ণ
অ+ অ-

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ৭ নং কুলাউড়া সদর ইউনিয়ন পরিষদের সদস্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২০ অক্টোবর। উক্ত নির্বাচনের লক্ষ্যে গত ১৫ সেপ্টেম্বর তফসিল ঘোষণা করেন উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ আহসান ইকবাল।

নির্বাচনে অংশ নিতে বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে তিনজন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।



উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য মোঃ চেরাগ আলীর মৃত্যুজনিত কারণে শূন্য ঘোষিত ওয়ার্ডে এই উপনির্বাচন অনুষ্ঠিত হবে। উপনির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাবেক তিন বারের ইউপি সদস্য ও প্রবীণ রাজনীতিবিদ মোঃ লুৎফুর রহমান। এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও সাপ্তাহিক আমার কুলাউড়া পত্রিকার সম্পাদক মোঃ জীবন রহমান, গণমাধ্যমকর্মী মাহফুজ শাকিল ও শাকির আহমদ, ব্যবসায়ী আব্দুর নূর নুনু ও আসুক আহমদ। এছাড়া মনোনয়ন পত্র জমা দেন আসম হাসনাত চৌধুরী ও মোঃ সিরাজুল ইসলাম তারেক।

কুলাউড়া উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ আহসান ইকবাল জানান, উপনির্বাচনের লক্ষ্যে গত ১৪ সেপ্টেম্বর নির্বাচন কমিশন সচিবালয় থেকে উপনির্বাচনের প্রজ্ঞাপন জারি করেছে। সে মোতাবেক রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র দাখিলের তারিখ ছিল ২৩ সেপ্টেম্বর। মোট তিনজন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র যাচাই-বাছাই ২৬ সেপ্টেম্বর এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৩ অক্টোবর নির্ধারণ করা হয়েছে। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও সুন্দর পরিবেশে করার জন্য সবধরণের প্রস্তুুতি নেওয়া হয়েছে।

Comments

comments

পড়া হয়েছে 737 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x