কুলাউড়ায় সংলাপের এক দশক পূর্তিত

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ৩১ ডিসেম্বর ২০১৯ | ৬:৫৭ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়ার সাপ্তাহিক সংলাপ পত্রিকা প্রতিষ্টা থেকে সত্য ও সাহসী প্রকাশনার পাশাপাশি গুণীজনকে সম্মান জানিয়ে আসছে। এর ধারাবাহিকতায় এবারো মহান মুক্তিযুদ্ধ, রাজনীতি, শিক্ষকতা, সাংবাদিকতা, ক্রীড়া, সাংস্কৃতিক ইত্যাদি ক্ষেত্রে অনবদ্য অবদান রাখায় ৭জন গুণীজনকে সম্মাননা প্রদান করেছে ।

শিশু-কিশোরদের বিভিন্ন ক্ষেত্রে অবদানে সংবর্ধনা দেওয়া হয়। সাপ্তাহিক সংলাপ পত্রিকার উদ্যোগে শিশু-কিশোদের চিত্রাঙ্কন ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতার উত্তীর্ণদের মধ্যে সাটিফিকেট ও পুরস্কার বিতরণ করা হয়েছে।



২৯ ডিসেম্বর বিকাল ৫টায় স্থানীয় কুলাউড়া স্বাধীনতা সৌধ চত্বর (ডাক বাংলা) মাঠে অনুষ্ঠিত গুণীজন সম্মাননা, শিশু কিশোর সামাবেশ অনুষ্ঠানে সংলাপ পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ এর সভাপতিত্বে ও সংলাপ পত্রিকার সমন্বয়কারী এহসান আহমদ টিপু’র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুর রহমান।

অনুষ্ঠানে সম্মাননীত গুণীজনরা হলেন, মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অবসর প্রাপ্ত সচিব মিকাইল সিপার, অবসর প্রাপ্ত অতিরিক্ত সচিব, রাষ্টদূত ও সাবেক বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন চেয়ারম্যান আ ফ ম ইয়াহিয়া চৌধুরী, অরিক্ত সচিব ও প্রতিযোগিতা কমিশন এর সদস্য মো. আব্দুর রউফ, সাবেক কুলাউড়া উপজেলা মুক্তিযোদ্ধা কামান্ডার শ্রী সুশীল চন্দ্র দে, নবীন চন্দ্র সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আব্দুল বাসিত চৌধুরী, মানবজমিন মৌলভীবাজার জেলা স্টাফ রিপোর্টার মু ইমাদ উদ্দিন, ফ্রান্স প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সময় টিভির প্রতিনিধি লুৎফুর রহমান বাবু।

গুণীজন সম্মাননা শেষে সন্ধা ৭টায় সংগীত অনুষ্ঠানের গান পরিবেশন করেন চ্যানেল আই সেরা কণ্ঠ ঝুমা, শফিকুল চ্যানেল আই ক্ষুদে গানরাজ ও মাহিন চ্যানেল আই ক্ষুদে গানরাজ শিল্পীবৃন্দা। কুলাউড়া নৃত্যালয় পরিচালনায় নৃত্য পরিবেশন করে ।

Comments

comments

পড়া হয়েছে 253 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x