কুলাউড়ায় লংলা আধুনিক ডিগ্রী কলেজে বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা

সেলিম আহমেদ,বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ১৭ ডিসেম্বর ২০১৯ | ৭:২২ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়া লংলা আধুনিক ডিগ্রী কলেজে মহান বিজয় দিবস উপলক্ষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

(১৬ ডিসেম্বর) সোমবার দুপুরে কলেজ হল রুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।



লংলা আধুনিক ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আতাউর রহমানের সভাপতিত্বে ও প্রভাষক সৈয়দ আতিকুজ্জামান ও বাবু সমরেশ কুমার দাস রায়ের যৌথ পরিচালনায় বক্তব্য দেন কলেজ গভর্নিং বডির সদস্য মোঃ আব্দুল আজিজ,মোঃ উস্তার মিয়া,বাবু হরিপদ দাস,মোঃলিয়াকত আলী,সৌদি প্রবাসী সাংবাদিক সেলিম আহমদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক নাজমা বানু,প্রভাষক মোঃ হানিফ,প্রভাষক বাবু ইন্দ্রজিৎ রায়,প্রভাষক বাবু জয়ন্ত কুমার দেবনাথ,প্রভাষক মোঃ হেলাল খান,প্রভাষক মোঃ মাজহারুল ইসলাম, প্রভাষক আব্দুল মালিক,প্রভাষক গায়ত্রী চক্রবর্তী,প্রভাষক মোঃ গোলাপ মিয়া,প্রভাষক লিলি বেগম,প্রভাষক মোঃ আক্তার হোসেন,প্রভাষক বাপন ভৌমিক,প্রদর্শক বাবু সুরজিত কুমার দেব, সাংবাদিক সৈয়দ আশফাক তানভীরসহ কলেজের ছাত্র-ছাত্রী,অভিভাবক,স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে ৩০ লাখ শহীদের আত্মা ও তাদের পরিবারের প্রতি সমবেদনা,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সদস্যসহ নিহত জাতীয় চার নেতার প্রতি সম্মানপূর্বক এক মিনিট নীরবতা পালন করা হয় এবং জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয় ।

অনুষ্ঠানে বক্তারা বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরেন। শহীদদের আদর্শ বাস্তবায়ন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও শোষণহীন সমাজ এবং সম্মৃদ্ধশালী বাংলাদেশ প্রতিষ্ঠার আহ্বান জানান।

Comments

comments

পড়া হয়েছে 157 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x