কুলাউড়ায় যায়যায়দিনের ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ১৫ জুলাই ২০১৯ | ৯:২৩ অপরাহ্ন
অ+ অ-

‘১৬ কোটি মানুষের জন্য প্রতিদিন’ এই শ্লোগানকে ধারণ করে উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে মৌলভীবাজারের কুলাউড়ায় দৈনিক যায়যায়দিনের ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে সোমবার ১৫ জুলাই দুপুর তিন টায় সাপ্তাহিক মানব ঠিকানা পত্রিকার কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন সাবেক জাতীয় সংসদ সদস্য, ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এম এম শাহীন।



যায়যায়দিনের দীর্ঘ ১৩ বছরের পথ চলা, সংবাদ পরিবেশন, বস্তুনিষ্ঠতা ও পাঠকমহলে পত্রিকার গ্রহণ যোগ্যতা সম্পর্কে আলোকপাত করে প্রধান অতিথি এম এম শাহীন বলেন, সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পণ। বস্তুনিষ্ঠ সংবাদ সার্বিক কল্যাণের মাধ্যমে সমাজ ও জাতিকে উন্নত করে। দৈনিক যায়যায়দিন বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে পাঠকপ্রিয়তা অর্জন করেছে। তিনি যায়যায়দিনের ভবিষ্যৎ পথ চলা আরও মসৃন হবে বলে প্রত্যাশা করেন।

দৈনিক যায়যায়দিন পত্রিকার কুলাউড়া প্রতিনিধি আবদুল আহাদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি আজিজুল ইসলাম,সাধারণ সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ,সিনিয়র সহ-সভাপতি ময়নুল হক পবন,কুলাউড়া পৌরসভার প্যানেল মেয়র মনজুরুল আলম চৌধুরী খোকন,এম এ গণী কলেজের প্রভাষক মোতাহের হোসেন, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সভাপতি মোক্তাদির হোসেন,কুলাউড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি বিশ্বজিৎ দাস,সাংবাদিক সমিতির সিনিয়র সহ-সভাপতি আলাউদ্দিন কবির,সাধারণ সম্পাদক মোঃ নাজমুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শরিফ আহমেদ, দৈনিক মানবকণ্ঠের স্টাফ রিপোর্টার সেলিম আহমেদ, কুলাউড়া অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক সময়ের আলো’র জেলা প্রতিনিধি সাইদুল হাসান সিপন, দিলদারপুর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক এম এ মুমিন, খেলাফত মজলিশ কুলাউড়ার সাধারণ সম্পাদক নেছার আহমদ, মিলিপ্লাজার ব্যবস্থাপক আব্দুল মালিক, জয়চন্ডী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন, দৈনিক বর্তমান পত্রিকার কুলাউড়া প্রতিনিধি আশীষ কুমার ধর, দি বাংলাদেশ টুডে ও সিলেট ভিউ পত্রিকার কুলাউড়া প্রতিনিধি শাকির আহমদ, দৈনিক আজকালের খবর পত্রিকার কুলাউড়া প্রতিনিধি সুমন আহমদ, সংবাদ মেইলের স্টাফ রিপোর্টার আশরাফুল ইসলাম জুয়েল, ঠিকানা ক্লাবের রাজন আহমদ প্রমুখ।

Comments

comments

পড়া হয়েছে 156 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত