কুলাউড়ায় মুক্তিযুদ্ধ ভিত্তিক কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরন

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ১৪ ডিসেম্বর ২০১৯ | ৮:৩৬ অপরাহ্ণ
অ+ অ-

মৌলভীবাজার কুলাউড়ায় মুক্তিযুদ্ধ ভিত্তিক কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

(১৪ ডিসেম্বর) শনিবার বিকাল ৩টায় কুলাউড়া উপজেলা সমিতি,ঢাকা ও প্লাটুন টুয়েলভ এর যৌথ আয়োজনে কুলাউড়া নবীনচন্দ্র সকাকারি মডেল উচ্চবিদ্যালয়ের মাঠে এ পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়।



কুলাউড়া উপজেলা সমিতির সভাপতি এম আব্দুর রউফের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মুহিবুর রহমান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক নাজিয়া শিরিন, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট সাউথ ইষ্ট ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক মোঃ মিজানুর রহমান,লন্ডন উলউইচ কলেজের অধ্যাপক প্রফেসর মিসবাহ উদ্দিন আহমেদ কামাল,বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার আবু সাদেক আব্দুল্লাহ প্রমুখ।

অনুষ্টানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী,সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাইম খান।

অনুষ্ঠানে বক্তারা বলেন ক্যারিয়ার গঠনে নিয়ে আমরা সকলেই চিন্তিত ভালো একটি ক্যারিয়ার গঠনের জন্য অনেক কিছু বুজতে হবে সেটি বুজলে ভবিসষ্যতে ভালো ক্যারিয়ার গঠন করতে পারবে,বিশ্ব চ্যালেঞ্জে মোকাবিলা ও আলোকিত বাংলাদেশ গড়ার লক্ষে পাশাপাশি বর্তমানে চাকরি বাজারে নিজদের অবস্থান তৈরি করে নিতে পারবে ।

উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরিক্ষা শেষে সকলের ভালো ক্যারিয়ার গঠনের জন্য তোমাদের আরো মনোযোগি হতে হবে। একটি লক্ষ ঠিক করে উচ্চতর পড়াশোনার পাশাপাশি অধ্যাবসায়ের মাধ্যমে নিজের ক্যারিয়ার গঠন করতে হবে। নিজের মেধা বুদ্ধিমত্তা ও সঠিক দিক নির্দেশনার ভিত্তিতে সুনির্দিষ্ট লক্ষে এগিয়ে যাওয়া বুদ্ধিমানের কাজ ।

Comments

comments

পড়া হয়েছে 542 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x