কুলাউড়ায় মীনা দিবস উপলক্ষে র‌্যালী

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ২৪ সেপ্টেম্বর ২০১৮ | ৮:৫৪ অপরাহ্ন
অ+ অ-

‘মায়ের দেওয়া খাবার খাই, মনের আনন্দে স্কুলে যাই’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ও বিদ্যালয়ে যেতে সক্ষম শতভাগ শিশুর বিদ্যালয়ে ভর্তি নিশ্চিতকরণ এবং ঝরেপড়া রোধের লক্ষ্যে কুলাউড়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে মীনা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার সকালে এক বর্ণাঢ্য শোভাযাত্রা উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে বের হয়।

বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে শোভাযাত্রাটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে। এতে অংশ নেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সাদি উর রহিম জাদিদ, উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নুরুল হক, উপজেলা শিক্ষা কর্মকর্তা আইয়ুব উদ্দিন, শ্রমিকলীগ নেতা সিপার উদ্দিন, বিএইচ সরকারী স্কুলের প্রধান শিক্ষক আব্দুল কাইয়ুম প্রমুখ।



কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম বলেন, শিক্ষা ও স্বাস্থ্যবিষয়ক উন্নয়নের পাশাপাশি বাল্য বিয়ে, পরিবারে অসম খাদ্য বণ্টন, শিশুশ্রম রোধ প্রভৃতি বিষয়ে সচেতন করা ও কার্যকরী বার্তা পৌঁছানোর ক্ষেত্রে ‘মিনা’ চরিত্রটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

Comments

comments

পড়া হয়েছে 262 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত