কুলাউড়ায় মানবকণ্ঠের বর্ষপূর্তি উদযাপন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ১৬ অক্টোবর ২০১৮ | ৫:৩৪ অপরাহ্ন
অ+ অ-

বর্ণাঢ্য আয়োজনে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় দৈনিক মানবকণ্ঠের ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

(১৬ অক্টোবর) মঙ্গলবার সকালে স্থানীয় সাপ্তাহিক মানব ঠিকানা পত্রিকার কার্যালয়ে বর্ষপূর্তি অনুষ্ঠানের আয়োজন করে মানবকণ্ঠের পাঠক সংগঠন সেতুবন্ধনের কুলাউড়া উপজেলা কমিটি। এতে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের সাবেক এমপি ও ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এমএম শাহীন।



প্রধান অতিথির বক্তব্যে এমএম শাহীন বলেন, সংবাদপত্র সমাজের আয়না। আয়নায় যেমন নিজের চেহারা প্রতিবিম্বিত হয়, তেমনি দেশ, জাতি, সমাজ এমনকি সমকালীন বিশ্বের চলমান ঘটনা, জীবনযাত্রা, চিন্তা-চেতনা, জাতীয় স্বার্থ ও দিকনির্দেশনা সংবাদপত্রের পাতায় ছাপা হয়। সংবাদপত্র ও সাংবাদিকরা জাতির জাগ্রত বিবেক। সামাজিক উন্নয়ন, মানবাধিকার প্রতিষ্ঠা, সত্য-সুন্দর এবং ন্যায়ভিত্তিক সমাজ গঠনে সংবাদপত্রের গুরুত্ব অপরিসীম। মানবকণ্ঠ তেমনি বিগত ৬ বছর থেকে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। প্রতিষ্ঠালগ্ন থেকেই বস্তুনিষ্ঠতা বজায় রেখে সংবাদ পরিবেশন করে আসছে মানবকণ্ঠ। তাই মাত্র ৬ বছরেই পাঠক সমাজে বেশ সমাদৃত হয়েছে। আশা করি, পাঠকের ভালোবাসায় পত্রিকাটির অগ্রযাত্রা হাজার বছর অব্যাহত থাকবে।

মানবকণ্ঠের কুলাউড়া সংবাদদাতা ও সেতুবন্ধনের উপদেষ্টা জসীম চৌধুরীর সভাপতিত্বে ও সেতুবন্ধনের সাধারণ সম্পাদক শেখ নুরুল হুদার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য শিরিন আক্তার চৌধুরী মুন্নি,কুলাউড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রেদোয়ান খান,যুগ্ম সম্পাদক সৈয়দ তফাজ্জুল হোসেন,নয়াদিগন্তের জেলা প্রতিনিধি আব্দুল আজিজ, প্রেসক্লাব কুলাউড়ার সাবেক সভাপতি কয়ছর রশীদ,সিনিয়র সহ-সভাপতি ময়নুল হক পবন,মাহে-মনি আর্টস অ্যান্ড স্পোর্টস মিউজিয়ামের পরিচালক হাবিবুর রহমান টুটু,বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সিনিয়র সহ-সভাপতি আলাউদ্দিন কবির,সাবেক ছাত্রনেতা সুরমান আহমদ,কুলাউড়া বিআরডিবির ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম,কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান খালিক,ঠিকানা ক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ুন রশীদ রাজন,শিক্ষার্থী বখতিয়ার আবিদ পাভেল প্রমুখ।

স্বাগত বক্তব্য দেন সেতুবন্ধন কুলাউড়ার সভাপতি সাইফুর রহমান।

 

Comments

comments

পড়া হয়েছে 360 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত