কুলাউড়ায় মহাজোটের মনোনয়ন প্রত্যাশী জাসদ নেত্রী নেহার বেগমের মতবিনিময়

তাজুল ইসলাম,সংবাদমেইল২৪.কম | ০৬ নভেম্বর ২০১৮ | ৭:১৬ অপরাহ্ন
অ+ অ-

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে বাংলাদেশ জাসদ মনোনীত মহাজোট ১৪ দলের মনোনয়ন প্রত্যাশী কুলাউড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নারী নেত্রী নেহার বেগম। তিনি নির্বাচনে প্রার্থীতা ঘোষনা দিয়ে ০৬ নভেম্বর মঙ্গলবার বিকেলে তার নিজ বাসভবনে কুলাউড়ায় কর্মরত গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন।

গণমাধ্যম কর্মীদের উদ্যেশে বলেন, আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। এই আসনে বিগত ৯ম ও ১০ম সংসদ নির্বাচনে মহাজোটের প্রার্থী হিসেবে জাতীয় পাটির লাঙ্গল প্রতীক দেয়া হয়েছিলো। পরবর্তীতে জাতীয় পাটির প্রার্থী আলী আব্বাছ খান মহজোট ছেড়ে জাতীয় পাটি(জাফর) গ্রুপে যোগ দিয়ে বিএনপির সাথে আতাত করেন। পরে গত নির্বাচনে জাতীয় পাটির আরেক প্রার্থী মুহিবুর কাদের পিন্টু লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করলেও সতন্ত্র প্রাথী আব্দুল মতিনের কাছে পরাজিত হতে হয়। কাজেই আসন্ন নির্বাচনে এবার মহাজোট থেকে জাতীয় পাটিকে না দিয়ে জোটের অন্যতম শরীক জাসদের প্রার্থীকে এই আসনটি দেয়ার জোর দাবী জানান মহাজোট নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নেহার বেগম।



তিনি আরো বলেন, আদর্শিক রাজনীতির ধারাবাহিকতার লক্ষে এই নির্বাচনে কুলাউড়া আসনে সিনিয়র-জুনিয়র বিবেচনা করে প্রার্থী দেয়ার জোর দাবী করেন। কুলাউড় যারা নির্বাচিত হয়েছিলো তারা অনেকেই দল বদল করেছেন। এরমধ্যে অন্যতম বর্তমান সংসদ সদস্য চারবার দল বদল করে প্রার্থী হয়েছেন। ১৯৬৯ সালে ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে এজগতে প্রবেশ করে আমি এখনো জাসদের রাজনীতির সাথে সক্রিয় রয়েছি। উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর বিভাগীয় পর্যায়ে একবার ও জেলার মধ্যে দুইবার শ্রেষ্ট জয়িতা নির্বাচিত হয়েছি। আমি কুলাউড়ার একমাত্র নারী নেত্রী হিসেবে উপজেলার প্রত্যন্ত অঞ্চলে নারীর ক্ষমতায়নের লক্ষ্যে নিরলশ ভাবে কাজ করে যাচ্ছি এবং সংসদে সুযোগ ফেলে আরো বড় পরিষরে নারীদের নিয়ে কাজ করা ইচ্ছা ব্যক্ত করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনে মহজোটের মনোনয়ন প্রত্যাশী জাসদ যুক্তরাষ্ট্র সভাপতি আব্দুল মোসাব্বির, জেলা জাসদ সভাপতি আসম ছালেহ সোহেল,সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম শামীম, কুলাউড়ার উপজেলা শাখার সাধারন সম্পাদক আব্দুল গাফফার কায়সল, সহ-সভাপতি সফিক মিয়া, বাংলাদেশ ছাত্রলীগ বিসিএল কেন্দীয় সংসদের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন খান,ছাত্রলীগ বিসিএল কুলাউড়ার উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুল সোবহান টিপু প্রমুখ।

Comments

comments

পড়া হয়েছে 213 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত