কুলাউড়ায় ব্যবসায়ী কল্যাণ সমিতির ওয়ার্ড সম্পাদকের অকাল মৃত্যু

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ১৮ সেপ্টেম্বর ২০১৮ | ৯:৫৬ অপরাহ্ন
অ+ অ-

কুলাউড়া পৌর শহরের বিশিষ্ট ব্যবসায়ী,উত্তরবাজারস্থ‘রিয়াজ চশমা ঘরের’ স্বত্তাধীকারি ও কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির ২ নং ওয়ার্ড সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ রিয়াজ উদ্দিন রিয়াজ ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন)।

(১৮ সেপ্টেম্বর) মঙ্গলবার সাড়ে ৩টার দিকে পৌর শহরের বিছরাকান্দিস্থ নিজ বাড়ীতে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি স্ত্রী, ১ মেয়ে ও ১ ছেলে সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজনসহ গুনগ্রাহী রেখে গেছেন। তার এই অকাল মৃত্যুতে এলাকা ও ব্যবসায়ীদের মাঝে শোক বিরাজ করছে।



মরহুমের জানাযার নামাজ রাত ১০ টায় বিছরাকান্দি জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্টিত হয়। জানাযার নামাজ শেষে স্থানীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

শোক প্রকাশ:  রিয়াজ উদ্দিন রিয়াজ এর অকাল মৃত্যুতে বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন,সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন,সাবেক এমপি এম এম শাহীন, কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম,কুলাউড়া পৌরসভার মেয়র আলহাজ্ব শফি আলম ইউনুছ,কুলাউড়া উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফজলুল হক খান সাহেদ,কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সাধারন সম্পাদক মইনুল ইসলাম শামিম,কাতারস্থ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সিনিয়র উপদেষ্টা আলহাজ্ব আব্দুল আল মামুন রেনু,অনলাইন গণমাধ্যম সংবামেইলের পরিচালক আলহাজ্ব মোঃ হারুন উর রশীদ,সম্পাদক ও প্রকাশক প্রভাষক মানজুরুল হক,বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের সভাপতি মোক্তাদির হোসেন ও সাধারণ সম্পাদক মো. নাজমুল ইসলাম,সিনিয়র সহ সভাপতি আলাউদ্দিন কবির, সহ সভাপতি মোঃ আব্দুল কুদ্দুছ,তাজুল ইসলাম, যুগ্ন সম্পাদক শরীফ আহমেদ, সাংগঠনিক সম্পাদক জসিম চৌধুরী প্রমুখ।

Comments

comments

পড়া হয়েছে 334 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত