কুলাউড়ায় বিনামূল্যে চক্ষু শিবির

আশরাফুল ইসলাম জুয়েল,সংবাদমেইল২৪.কম | ২৬ নভেম্বর ২০১৯ | ৭:০০ অপরাহ্ন
অ+ অ-

কুলাউড়ায় নিঃস্ব সহায়ক সংস্থা (এনএসএস) সিলেটের উদ্যোগে ও মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের সহযোগিতায় বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে।

(২৬ নভেম্বর) মঙ্গলবার সকাল ১০টায় রাউৎগাঁও ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে বিনামূল্যে এ চিকিৎসাসেবা প্রদান করা হয়।



সিলেট শাবি প্রবি’র সাবেক রেজিস্টার জামিল আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সংস্থার কো-অর্ডিনেটর ফজলে মাওলা চৌধুরী ফুয়াদের পরিচালনায় চক্ষু শিবিরে উপস্থিত থেকে বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা আব্দুল মালিক চৌধুরী, রাউৎগাঁও ইউপির চেয়ারম্যান আব্দুল জলিল জামাল, পৃথিমপাশা ইউপির চেয়ারম্যান নবাব আলী বাখর খান,লংলা আধুনিক ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আতাউর রহমান, সংলাপ পত্রিকার সহকারি বার্তা সম্পাদক আব্দুল কুদ্দুস, দৈনিক বাংলাদেশ খবরের কুলাউড়া প্রতিনিধি জিয়াউল হক জিয়া,অনলাইন জার্নালিস্ট স্যোসাল সোসাইটির সাধারণ সম্পাদক ইউসুফ আহমদ ইমন,সমাজসেবক মাসুক উদ্দিন চৌধুরী,সৈয়দ মশিউর রহমান,সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার রাউৎগাঁও প্রতিনিধি শ্যামা কান্ত দেব,দৈনিক মৌমাছি কন্ঠ প্রতিনিধি আশরাফুল ইসলাম জুয়েল প্রমুখ।

বক্তারা আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন,সমাজের অবহেলিত ও অসহায় মানুষদের জন্য এসব সেবামূলক কাজ অব্যাহত রাখার অনুরোধ জানান।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় জনপ্রতিনিধি,সাংবাদিক ও এলাকাবাসীসহ বিভিন্নস্থরের নেতৃবৃন্দ।

উল্লেখ্য,ফ্রি চক্ষু শিবিরে উপজেলার রাউৎগাঁও,পৃথিমপাপশা,কর্মধা,টিলাগাঁও,ব্রাহ্মণবাজার,কাদিপুর, ভূকশিমইল,কুলাউড়া সদর ও জয়চন্ডী ইউনিয়নের সাত শত চক্ষুরোগিকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা।

সংস্থার এক কর্মকর্তা জানান, চক্ষু শিবিরের ৮০ জন ছানিপড়া চক্ষুরোগিদের বাছাই করে মৌলভীবাজার বিএনএসবি হাসপাতালে সার্জারী করা হবে।

Comments

comments

পড়া হয়েছে 135 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত