কুলাউড়ায় বিদায়ী ৩ শিক্ষককে সংবর্ধনা

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ০২ জানুয়ারি ২০২০ | ৭:০৭ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়ায় আলী আমজদ উচ্চ বিদ্যালয় ও কলেজের ৩ শিক্ষকের অবসরজনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

(১ জানুয়ারী) বুধবার দুপুরে বিদ্যালয়ের মাঠে প্রতিষ্টানের আয়োজনে এ সংবর্ধনা প্রদান করা হয়।



প্রতিষ্টানের অধ্যক্ষ আব্দুল কাদিরের সভাপতিত্বে ও শিক্ষক শসাংক শেখরের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এমপি নবাব আলী আব্বাস খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলার নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী, উপজেলা মধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আনোয়ার, পৃথিমপাশা ইউপি চেয়ারম্যান নবাব আলী বাকর খান, কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক আব্দুল মতিন,উপজেলা যুবলীগ নেতা আলী সাজ্জাদ, প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি আজিজুল ইসলাম,সাংবাদিক খালেদ পাভেজ বখস্ প্রমুখ।

বক্তব্য রাখেন, অবসরজনিত বিদায়ী ৩ শিক্ষক শেখ মোঃ আব্দুছ ছামাদ, সুজিত রঞ্জন দে ও মানিক লাল দেব।

এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্টানের শিক্ষক-শিক্ষিকা,ছাত্র-ছাত্রী, অভিভাবক সহ স্থানীয় বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দ। অনুষ্টান শেষে অবসরজনিত বিদায়ী ৩ শিক্ষককে সম্মাননা স্বারক প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে বলেন,শুধু ভাল ছাত্র-ছাত্রী হলেই চলবে না, সকলকে দেশপ্রেমিক হতে হবে। তথ্য সন্ত্রাসের মাধ্যমে আজকে আমাদের মেধাবী সন্তানদের নষ্ট করে দেওয়া হচ্ছে । আজ থেকে আমরা আরও একটি শপথ করি-কোন রকম নেশার সাথে আমরা নিজে জড়াবো না । এছাড়াও তিনি সকলকে দুর্নীতিমুক্ত, অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সোনার বাংলাদেশ গড়ার আহ্বান জানান ।

Comments

comments

পড়া হয়েছে 644 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x