কুলাউড়ায় বনবিভাগের সহযোগী রেঞ্জ কর্মকর্তা রিয়াজ উদ্দিনের বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ০১ ফেব্রুয়ারি ২০২০ | ৪:২০ অপরাহ্ণ
অ+ অ-

বন বিভাগের কুলাউড়া রেঞ্জের সহযোগী রেঞ্জ কর্মকর্তা ও এফএনটিসির ভারপ্রাপ্ত কর্মকর্তা মো:রিয়াজ উদ্দিনের বিদায় সংবর্ধনা অনুষ্টান শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টায় কুলাউড়া রেঞ্জ কার্যালয়ে অনুষ্টিত হয়।

ভাটেরা বিট কর্মকর্তা এস এম জামানের সভাপতিত্বে ও বরমচাল বিট কর্মকর্তা আহমদ আলীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া,জুড়ী ও বড়লেখা রেঞ্জের দায়িত্বপ্রাপ্ত রেঞ্জ কর্মকতা মো: এনামুল হক।



বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাব কুলাউড়ার সিনিয়র সহসভাপতি ময়নুল হক পবন,বিশিষ্ট ঠিকাদার আব্দুল কাদির রুপাই প্রমুখ।

এছাড়াও বক্তব্য রাখেন মনছড়া বিট কর্মকর্তা খায়রুল ইসলাম,মুরাইছড়া বিট কর্মকর্তা জসিম উদ্দিন,ফরেষ্ট গার্ড মো:রাজা মিয়া ও সামাজিক বনায়নের উপকারভোগী হারিছ উদ্দিন।

অনুষ্টানের শুরুতে কোরআন তেলায়ত করেন হারিছ উদ্দিন। এছাড়াও গাজিপুর বিট অফিসের স্টাফ নাজির আহমদ তালুকদার ও আকবর আলীসহ অন্যান্য স্টাফবৃন্দ এবং কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি বদরুজ্জামান সজলসহ বিভিন্ন মহালদারগন বিদায়ী কর্মকর্তাকে উপহার তুলে দেন।

উল্লেখ্য, এর আগে বৃহস্পতিবার কুলাউড়া অফিসার্স ক্লাবের পক্ষ থেকে বিদায়ী বন কর্মকর্তা রিয়াজ উদ্দিনকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

এসময় উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী সহযোগী রেঞ্জ কর্মকর্তা রিয়াজ উদ্দিনকে একজন সাহসী ফরেষ্ট অফিসার উল্লেখ করে বলেন, রিয়াজ উদ্দিন বিগত ৫ বছর কুলাউড়ার বনাঞ্চল রক্ষায় অত্যন্ত সাহসের সাথে দায়িত্ব পালন করেছেন।

Comments

comments

পড়া হয়েছে 287 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x