কুলাউড়ায় প্রাথমিক শিক্ষায় পদক প্রাপ্তদের সংবর্ধনা ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ১৬ অক্টোবর ২০১৮ | ৬:১৫ অপরাহ্ন
অ+ অ-

মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করনের লক্ষে প্রধান শিক্ষকদের ভুমিকা ও প্রাথমিক শিক্ষায় পদকপ্রাপ্তদের সংবর্ধনা এবং আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

(১৫ অক্টোবর)সোমবার সকালে রাবেয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে কুলাউড়া উপজেলা শিক্ষা বিভাগের আয়োজনে ও কুলাউড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক কল্যান সমিতির সৌজন্যে এ সভা অনুষ্টিত হয়।



কুলাউড়া উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আইয়ুব উদ্দিনের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক সামছুন নাহার বেগম এবং মিলন চন্দ্র দেব নাথের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম।

বিশেষ বক্তব্য দেন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ মামুনুর রহমান,মহি উদ্দিন ও সৌরভ গোস্বামী,ইউআরসি ইন্সট্রাকটার আফসানা আক্তার,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মহিব উদ্দিন চৌধুরী লেদু ও মোঃ মহিব আলী, উপজেলা সরকারী প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো: আব্দুল কাইয়ুম চৌধুরী, প্রাথমিক বিদ্যালয় শিক্ষক কল্যান সমিতির সভাপতি অর্পন চক্রবতী, সম্পাদক মো: আব্দুল বাছিত (সুহেল), সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সম্পাদক আব্দুছ ছালাম।

এছাড়াও বক্তব্য দেন সহকারী শিক্ষক সমিতির সভাপতি মোহাম্মদ আব্দুল মোহাইমিন,গ্র্যাজুয়েট শিক্ষক সমিতির সম্পাদক নুরুল ইসলাম,প্রধান শিক্ষক প্রশান্ত কান্ত দত্ত,আব্দুল মছব্বির ও হাছনা বেগম।

অনুষ্টান শেষে প্রাথমিক শিক্ষায় মৌলভীবাজার জেলা পর্যায়ে শ্রেষ্ট পদকপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলামকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন শিক্ষক কল্যান সমিতির সম্পাদক প্রধান শিক্ষক মো: আব্দুল বাছিত (সুহেল)।

এছাড়াও জেলা পর্যায়ে শ্রেষ্ট শিক্ষিকা লস্করপুর স্কুলের সহ-শিক্ষক শাহলিনা আক্তার এবং উপজেলা পর্যায়ে পদকপ্রাপ্ত শ্রেষ্ট শিক্ষক বিএইচ স্কুলের প্রধান শিক্ষক আব্দুল কাইয়ুম চৌধুরী,শ্রেষ্ট বিদ্যালয় রাবেয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়,শ্রেষ্ট কাব শিক্ষক কামারকান্দি স্কুলের সহ-শিক্ষক জেসমিন বেগম,শ্রেষ্ট এসএমসি সভাপতি আমীর ছলফু স্কুলের সভাপতি মোঃ মহিব আলীসহ অনুষ্টানের অতিথিদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

সভায় প্রধান অতিথি আসম কামরুল প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার সকলের জন্য মানসম্মত শিক্ষা অর্জন নিশ্চিত করনে শিক্ষার গুনগত মান উন্নয়নে শিক্ষকদের আরো সক্রিয় ও সচেষ্ট হওয়ার আহ্বান জানান।

Comments

comments

পড়া হয়েছে 260 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত