কুলাউড়ায় প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি-১০ লক্ষ টাকার মালামাল লুট

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ৩১ জুলাই ২০১৯ | ৪:৩৯ অপরাহ্ন
অ+ অ-

কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সহ-সভাপতি প্রবাসী শহীদ আহমদ খয়রুর কুলাউড়ার ভাটেরার গ্রামের বাড়িতে বুধবার ৩০ জুলাই দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

পরিবারের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, মালামাল, স্বর্ণালংকার লুট করে পালিয়ে যায়। খবর পেয়ে ভোরে টহল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।



উপজেলার ব্রাহ্মণবাজারস্থ গ্রীন ভিউ সিএনজি পাম্পের স্বত্বাধিকারী আজিজ আহমদ টুটু, সুপ্রীম কোর্টের সাবেক সহকারী এটর্নি জেনারেল অ্যাডডভোকেট খালেদ আহমদ ও কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সহ-সভাপতি প্রবাসী শহীদ আহমদ খয়রুর কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের খারপাড়া গ্রামের বসত ঘরের পেছনের গেইট ভেঙে ৮-১০ জনের অস্ত্রধারী ডাকাত দল ঘরে প্রবেশ করে। অস্ত্রের মুখে জিম্মি করে গৃহকর্তা টুটুসহ পরিবারের ৮ সদস্যের হাত-পা ও চোখ বেঁধে একটি কক্ষে আটকে রাখে। এরপর ডাকাতরা লুটপাট শুরু করে। ঘরে থাকা নগদ এক লক্ষ টাকা,৩ ভরি স্বর্নালংকার, ৮-৯ টি দামি স্মাট ফোন, ২টি মোটরসাইকেল, টিভিসহ প্রায় ১০ লক্ষ টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়।

এদিকে ঘটনার খবর পেয়ে বুধবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ারুল হক,রাশেদুল ইসলাম প্রমুখ।

স্থানীয় ভাটেরা ইউপি চেয়ারম্যান সৈয়দ একেএম নজরুল ইসলাম জানান, এর আগেও একবার এই পরিবারে ডাকাতি সংঘঠিত হয়েছে। অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ডাকাতরা সর্বস্ব লুট করে নির্বিঘ্নে পালিয়ে যায়।

কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান ডাকাতির সত্যতা নিশ্চিত করে জানান,জেলার অতিরিক্ত পুলিশ সুপার সহ ঘটনাস্থলে পরিদর্শন করেছি। এ বিষয়ে ক্ষতিগ্রস্থ পরিবারের নিরাপত্তা নিশ্চিত এবং ডাকাতদের ধরতে পুলিশ দ্রুত অভিযান পরিচালনা করছে । মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Comments

comments

পড়া হয়েছে 379 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত