কুলাউড়ায় পেট্রোলের দোকানে দুধর্ষ চুরি

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ২৯ জানুয়ারি ২০২০ | ৮:১৫ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়া পৌর শহরের স্কুল চৌমুহনীতে একটি তেলের দোকানে দুধর্ষ চুরি সংঘটিত হয়েছে। চোররা দোকানের সাটারের তালা ভেঙ্গে ভেতরে ঢুকে নগদ অর্থসহ প্রায় ৩ লক্ষ টাকার মালামাল নিয়ে যায়। এঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে।

দোকান মালিক ও স্থানীয় সূত্রে জানা যায়,স্কুল চৌমুহনীস্থ মেসার্স মখলিছ এন্টারপ্রাইজ ও ওমেরা এলপি গ্যাস নামে তেলের দোকানে (২৮ জানুয়ারী) দিবাগত রাত আড়াই থেকে তিনটার মধ্যে চোররা দোকানের সামনের সাটারের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে ক্যাশে থাকা নগদ প্রায় ৫০ হাজার টাকা,হিরো হোন্ডা ফ্যাশন রেজি: নং (মৌলভীবাজার-হ-১২-১৪১৪) একটি মোটর সাইকেল, ৪২ ইঞ্চি এলইডি টিভি,২ টি সিসি ক্যামেরা,হার্ডডিস্ক,৩৫ কেজি ওজনের ৭ টি গ্যাসভর্তি সিলিন্ডার ও আইপিএস ব্যাটারী নিয়ে যায়।



দোকান মালিক সুরমান আহমেদ জানান, প্রতিদিনের ন্যায় তারা মঙ্গলবার রাত ১টার দিকে দোকান বন্ধ করে চলেযান। পরদিন বুধবার সকালে দোকান খুলতে গিয়ে দেখতে পান সাটারের তালা ভাঙ্গা ও ভিতরে জিনিসপত্র এলোমেলো। চোররা দোকান থেকে নগদ অর্থ ও মোটর সাইকেল সহ বিভিন্ন মালামাল নিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে জিজ্ঞাসাবাদের জন্য মার্কেটের ব্যাক্তিগত নাইটগার্ড শ্রীমঙ্গল উপজেলার জানোয়ারা গ্রামের মৃত আনোয়ার হোসেনের পুত্র রাজু আহমেদ ওরফে আনিস (৩৫) কে আটক করে কুলাউড়া থানায় নিয়ে আসে। তাঁর দেয়া তথ্যমতে কুলাউড়া উপজেলার কাদিপুর চুনঘর এলাকার মৃত মনা মিয়ার পুত্র লিটন মিয়া (৪০) কে আটক করে। পরে চোরাইকৃত এলইডি টিভি ও ব্যাটারী মধ্য চাতলগাঁও এলাকার একটি ঝুপ থেকে এবং মালামাল বহনকারী ভ্যানগাড়ী পুকুর থেকে উদ্ধার করে পুলিশ।

এব্যাপারে কুলাউড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,খবর পেয়ে জিজ্ঞাসাবাদের জন্য নাইটগার্ড রাজুকে আটক করা হয়। তাঁর দেয়া তথ্যমতে ঘটনার সাথে জড়িত লিটন মিয়াকে আটক করা হয়েছে। মোটর সাইকেল ও অন্যান্য মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

Comments

comments

পড়া হয়েছে 1883 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x