কুলাউড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কার খাদে: ২ নারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ১৪ জানুয়ারি ২০২০ | ৩:০৪ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়া-জুড়ী সড়কের প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে একই পরিবারের দুই ঝা এর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

(১৩ জানুয়ারী) সোমবার রাত সাড়ে ৮ টায় আছুরিঘাট নামক স্থানে এ ঘটনা ঘটে।



ফায়ার সার্ভিস ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার হাজীপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য নুর আহমদ চৌধুরী বুলবুলের বড় ছেলে পর্তুগালপ্রবাসী ইফতেখার চৌধুরী ১০ দিন আগে দেশে ফিরেছেন। তাঁর বিয়ের জন্য সোমবার দুপুরে কনে দেখতে নূর আহমদের ছোট ভাই তোফায়েল আহমদ চৌধুরী, তাঁর ভাই অবঃপ্রাপ্ত শিক্ষক গুলজার আহমদ চৌধুরীর স্ত্রী শিউলি আক্তার (৫৫) ও সোফানা আক্তার (৪৫) কে নিয়ে ব্যক্তিগত গাড়িতে পাশের উপজেলা জুড়ীতে যান। তোফায়েল গাড়ি চালাচ্ছিলেন। সেখান থেকে ফেরার সময় রাত সাড়ে আটটার দিকে আছুরিঘাট নামক স্থানে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের কর্মীরা গুরুতর আহতদেরকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সুমাইয়া বিনতে জাহান তাদের মৃত ঘোষণা করেন। এঘটনায় নিহতদের দেবর তোফায়েল আহমেদ চৌধুরী আহত হয়েছেন।

কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী দুই জনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই নিহত দুই নারীর লাশ হস্তান্তর করা হয়েছে।

Comments

comments

পড়া হয়েছে 115 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x