কুলাউড়ায় চা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ২০ অক্টোবর ২০২০ | ৮:৪৮ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের চাতলাপুর চা বাগানে ঝুলন্ত অবস্থায় লক্ষী চরণ বাউরী (৫০) নামক এক নারী চা শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে।

(১৯ অক্টোবর) সোমবার রাত ১০টায় বসতঘরের সামনের একটি গাছের ডালে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।



চাতলাপুর চা বাগানের শ্রমিকরা জানান, দরিদ্র নারী চা শ্রমিক আরতি বাউরী স্বামী লক্ষী চরণ বাউরীকে ঘরে রেখে বেসরকারী ঋণদানকারী সংস্থা বোরো বাংলাদেশের কার্যালয়ে ঋণের কিস্তি পরিশোধ করতে যায়। সেখান থেকে বিকালে ঘরে ফিরে স্বামীকে পায়নি। পরে বসত ঘরের সামনের একটি গাছের ডালে গলায় দড়ি দিয়ে ঝুলন্ত আবস্থায় স্বামীর মরদেহ দেখতে পায়। বিষয়টি চাতলাপুর চা বাগান পঞ্চায়েত সভাপতি ও চা বাগান ব্যবস্থাপককে অবহিত করলে রাত ১০টায় কুলাউড়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে এবং গাছের ডালে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে কুলাউড়া থানায় নিয়ে যায়।

চাতলাপুর চা বাগান পঞ্চায়েত সভাপতি সাধন বাউর জানান, পরিবারটি খুবই দরিদ্র। নিহত লক্ষী চরণ বাউরীর দুই মেয়ে ও এক ছেলে। মেয়ে দুটির বিয়ে হয়েছে। ঠিক কি কারণে সে গলায় দড়ি দিয়ে গাছের ডালে ঝুলে আত্মহত্যা করেছে তার কোন কারণ জানা যায়নি।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়ারদৌস হাসান জানান, রাতে লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার ২০ অক্টোবর সকালে ময়না তদন্তের জন্য লাশটি মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে অপমৃত্যু মামলা হযেছে।

Comments

comments

পড়া হয়েছে 168 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x