কুলাউড়ায় ট্রেন দূর্ঘটনায় নিহতের সংখ্যা নিয়ে ধুম্রজাল!

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ২৪ জুন ২০১৯ | ৬:৪৫ অপরাহ্ন
অ+ অ-

কুলাউড়ায় স্মরণকালের ভয়াবহ ট্রেন দূর্ঘটনায় নিহতের সংখ্যা নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে।

সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর উপবন ট্রেন উপজেলার বরমচাল স্টেশনের কাছে দূর্ঘটনায় পতিত হলে প্রায় দেড় শতাধিক যাত্রী আহত হোন,স্থানীয় লোকজন নিহতের সংখা প্রাথমিক ভাবে ৮ থেকে ১০ জন হবে বলে জানালেও সরকারি ভাবে কুলাউড়া হাসপাতাল জানায় নিহতের সংখা মাত্র ৪ জন, তন্মধ্যে কুলাউড়া পৌরসভার টিটিডিসি এরিয়ার বাসিন্দা ও ঠিকাদার আব্দুল বারির স্ত্রী মানোয়ারা পারভীন (৪৮)। সিলেটের মোগলাবাজারের আব্দুল্লাহপুর গ্রামের আব্দুল বারির মেয়ে ফাহমিদা ইয়াসমিন ইভা (২০) ও বাগেরহাট জেলার মোল্লারহাট থানার ভান্ডারখোলা গ্রামের আকরাম মোলøার মেয়ে সানজিদা আক্তার (২০)। এরা দু’জন সিলেট ওসমানী মেডিক্যাল কলেজের নাসিং ইন্সটিটিউটের ছাত্রী। নিহত পুরুষ যাত্রী মোঃ কাউছার আহমদ(২৬) ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছির নগর উপজেলার ধরমন্ডল গ্রামের মৃত নুর হোসেনের ছেলে।



অপরদিকে কুলাউড়া ফায়ারসার্ভিস সূএে জানাযায়, নিহতের সংখা ৫ জন, সেখানে হাসপাতালের দেওয়া ৪ জনের নামের পাশাপাশি সিরাজগঞ্জ জেলার অলিউর রহমান (৭৫) নামে একজনের লাশের নাম তালিকায় রয়েছে। যা হাসপাতালের তালিকায় নেই।

বরমচাল এলাকার স্থানীয় সালামত উল্লাহ ও ওয়াজেদ খান সহ নাম প্রকাশ্যে অনিচ্ছুক বেশ কয়েকজন জানান, তারা প্রথম থেকেই ঘটনাস্থলে ছিলেন, অনেক লাশ তারা দেখেছন কিন্তু হাসপাতাল থেকে মাত্র ৪ জনের নাম শুনে তারা অনেকটা হতবাক

Comments

comments

পড়া হয়েছে 475 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত