কুলাউড়ায় ট্রাক্টরের সাথে ট্রাকের সংঘর্ষ চা শ্রমিক নিহত

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ০৩ সেপ্টেম্বর ২০১৯ | ৭:১২ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়ায় চা শ্রমিক পরিবহনকারী একটি ট্রাক্টরের সাথে ট্রাকের মুখামুখি সংঘর্ষে অজয় ভৌমিক (২৬) নামে একজন শ্রমিক নিহত হয়েছে। এছাড়াও সাধন তাতি নামে আরেক শ্রমিক গুরুতর আহত হয়েছে।

(০২সেপ্টেম্বর) সোমবার রাত ৯টার দিকে মৌলভীবাজার-কুলাউড়া সড়কের ব্রাহ্মণবাজার মিশন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত চা শ্রমিক অজয় উপজেলার লংলা চা বাগানের বাজারটিলা এলাকার মৃত সুবল ভৌমিকের ছেলে ও আহত সাধন তারাপাশা এলাকার বাসিন্দা।

জানা যায়, অজয়সহ উপজেলার লংলা চা বাগান এলাকার বেশ কয়েকজন শ্রমিক হা-মিম গ্রুপের মালিকানাধীন লুহাইউনি (হলিছড়া) চা বাগানে দৈনিক চুক্তিতে শ্রমিকের কাজ করতেন। সোমবার হলিছড়া চা বাগানে কাজ শেষে রাতে ওই বাগানের ট্রাক্টরে করে কয়েকজন শ্রমিক তাঁদের বাড়িতে ফিরছিলেন। ব্রাহ্মণবাজারের মিশন এলাকায় আসলে বিপরীতমুখী একটি ট্রাক (গাজীপুর-ট ০২-০৩৩১ ) ট্রাক্টরটির ডানে পাশে সজোরে ধাক্কা দিলে ট্রাক্টরে থাকা চা শ্রমিক অজয় ঘটনাস্থলেই নিহত ও সাধন গুরুতর আহত হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় ট্রাকসহ চালককে আটক করা হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাকের চালক আনোয়ার হোসেন ও তাঁর সহযোগি রাহী (২০) কে আটক এবং ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। আহত সাধনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

কুলাউড়া থানার ওসি তদন্ত সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় ট্রাক চালক আনোয়ার ও তাঁর সহযোগি রাহীকে আসামী করে একটি মামলা দায়ের দায়ের করা হয়েছে।

Comments

comments

পড়া হয়েছে 137 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত