কুলাউড়ায় টিভি এন্ড টিভি নকআউট মিনি ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন নিশান গ্রুপ বড়দল!

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ১০ জানুয়ারি ২০২০ | ৯:২০ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নে মনসুর অগ্রযাত্রা ক্রীড়া সংস্থার আয়োজনে টিভি এন্ড টিভি নকআউট মিনি ফুটবল টুর্ণামেন্টের সমাপনী ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।

(১০ জানুয়ারী) শুক্রবার বিকেলে স্থানীয় মনসুর মোহাম্মদিয়া সিনিয়র মাদরাসা সংলগ্ন মাঠে এ ফাইনাল অনুষ্টিত হয়।



খেলায় নির্ধারিত সময়ে গোল শূন্য ড্র হলে ট্রাইবেকারে গড়ায়। এতে নিশান গ্রুপ বড়দল ১-০ গোলে একতা যুব সংঘ হোসেনপুরকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন সাবেক সংসদ সদস্য ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এম এম শাহীন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ২৫ বছরের রাজনীতিক জীবনে আপনারা দলমত নির্বিশেষে আমাকে অনেক বড় বানিয়েছেন যা কখনো ভুলার নয়। আমার রাজনৈতিক জীবনে ভুল এবং শুদ্ধ করে যে কোন অপরাধ করিনা কেনো তা শুধু আপনাদের জন্যই করি। আমি এমপি থাকাকালীন সময়ে আমার নিজ ইউনিয়নে ইউপি ভবণ,উপস্বাস্থ্য কেন্দ্র,বাজারের শেড নির্মান,স্কুল-মাদরাসার ভবন ও রাস্তাঘাট নির্মান সহ অসংখ্য কাজ করার চেষ্টা করেছি। এবারও যদি আপনারা আপনাদের প্রতিনিধি নির্বাচিত করতে পারতেন তাহলে অনেক লাভবান হতেন আপনারা ও এই কাদিপুরবাসী। মনসুর অগ্রযাত্রা ক্রীড়া সংস্থার সফলতা কামনা করে এই টুর্ণামেন্টটি সফলভাবে সমাপ্ত হওয়ায় সংগঠনের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

টুর্ণামেন্টের পৃষ্টপোষক কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সিনিয়র যুগ্ম সম্পাদক আব্দুল মোহিত বাবলুর সভাপতিত্বে ও মনসুর অগ্রযাত্রা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাকিবুল হক নাঈমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজনীতিবিদ সৈয়দ তফজ্জুল হোসেন,বিশিষ্ট ব্যবসায়ী চিনু মিয়া,সমাজ সেবক আনোয়ারুল বারী সিতার,কুলাউড়া নির্মান কল্যাণ সমিতির সভাপতি মুক্তার মিয়া।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি জালাল আহমদ, সদস্য রাহিম আহমদ মান্না,রুমেল আহমদ,ফয়েজ আহমদ,নূর উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য সহ স্থানীয় বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দ।

Comments

comments

পড়া হয়েছে 363 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x