কুলাউড়ায় জিপিএ-৫ পেয়েছে ৯৫ জন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ০৬ মে ২০১৯ | ৪:৩৯ অপরাহ্ন
অ+ অ-

কুলাউড়া উপজেলায় এসএসসি,দাখিল ও এসএসসি ভোকেশনাল থেকে এবছর ৯৫ জন জিপিএ-৫ পেয়েছে। তন্মধ্যে এসএসসিতে ৯১ জন,দাখিলে ২জন,ভোকেশনালে ২জন জিপিএ-৫ লাভ করে।

সর্বাধিক নবীন চন্দ্র সরকারী মডেল উচ্চ বিদ্যালয় ১৫ জন, কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয ১৪ জন,আলী আমজদ স্কুল এন্ড কলেজ ১১ জন,মহতোছিন আলী উচ্চ বিদ্যালয় ১০ জন,রাউৎগাঁও উচ্চ বিদ্যালয় ও কলেজ ৮ জন এবং ভাটেরা স্কুল এন্ড কলেজ ৮ জন,বরমচাল উচ্চ বিদ্যালয় ও কলেজ ১ জন, ছকাপন উচ্চ বিদ্যালয় ও কলেজ ১ জন, অগ্রনী উচ্চ বিদ্যালয় ১ জন, উত্তর কুলাউড়া উচ্চ বিদ্যালয় ২ জন,ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশ স্কুল ৬জন, কর্মধা উচ্চ বিদ্যালয় ৫জন,নয়াবাজার কেসি উচ্চ বিদ্যালয় ও কলেজ ২ জন,টিলাগাঁও এ এন উচ্চ বিদ্যালয় ১ জন, মাষ্টার সরাফত আলী উচ্চ বিদ্যালয় ১ জন,জালালাবাদ উচ্চ বিদ্যালয় ৩ জন,বঙ্গবন্ধু আদর্শ উচ্চ বিদ্যালয় ১ জন,ইউসুফ তৈয়বুন বালিকা উচ্চ বিদ্যালয়ে ১ জন এ প্লাস পায়।



দাখিলে ভাটেরা সাইফুল তাহমিনা মাদরাসা থেকে ২জন ও ভোকেশনালে নবীন চন্দ্র সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের ২জন জিপিএ-৫ পেয়ে কৃতিত্ব দেখায়।

উল্লেখ্য, এসএসসিতে কুলাউড়ায় ৩৮ প্রতিষ্টান থেকে ৪ হাজার ৪ শত ৪০ জন পরিক্ষায় অংশ নিয়ে ২ হাজার ৯শত২৪ জন পাশ করে। পাশের হার ৬৫.৮৫%। দাখিলে ১৭ প্রতিষ্টান থেকে ৭৫৬ জন পরিক্ষা দিয়ে পাশ করে ৬৫২ জন। পাশের হার ৮৬.২৪%। ভোকেশনালে ৪ প্রতিষ্টান থেকে ২২৯ জন পরিক্ষার্থীর মধ্যে ১৪৩ জন পাশ করে। পাশের হার ৬২.৪৫%।

Comments

comments

পড়া হয়েছে 206 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত