কুলাউড়ায় গৃহবধুর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ১০ নভেম্বর ২০১৮ | ৬:১৭ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের রাজনগর গ্রামের পারভীন বেগম (২১) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে আবুল মিয়ার স্ত্রী।

(৯ নভেম্বর) শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে পারভীনের স্বামীর বাড়ির সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। সে একই ইউনিয়নের ভাটগাও গ্রামের মবশ্বির আলীর মেয়ে। চলতি বছরের ১৩ এপ্রিল একই রাজনগর গ্রামের আবুল মিয়ার সাথে তার বিয়ে হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানান যায়, শুক্রবার বেলা ১টার দিকে পারভীনের স্বামী জুম্মার নামাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হোন। এর আগে কারও সাথে পারভীনের কোন ধরনের ঝগড়া বা মনমালিন্যতা হয়নি। স্বাভাবিক ভাবেই সে চলাফেরা করছিলো। স্বামীর বাড়ির লোকজন জানায়, বেলা সোয়া ১টার দিকে তার বোনের ফোন আসে। সে মোবাইল নিয়ে একটি রুমে নিয়ে যায়। তারপর দীর্ঘ সময় তার কোন সাড়া-শব্দ না পেয়ে ঘরের দরজা নক করা হয়। এতেও সে কোন সাড়া দেয়ায় দরজা ধাক্কা দিয়ে খোলে দেখা যায়, ফ্যানের সাথে পারভীনের শরীর ঝুলে আছে। এসময় পুলিশকে খবর দিলে এসআই কানাই লাল চক্রবর্তীর নেতৃত্বে পুলিশ লাশ উদ্ধার করে থানায় আসে।

কুলাউড়া থানার এসআই কানাই লাল চক্রবর্তী বলেন, লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্টে ধারনা করছি এটা আত্মহত্যা। তিনি আরও বলেন, বিভিন্ন সূত্র থেকে জানতে পারি পারভীনের মামার বাড়িতে সে বড় হয়। তার মামাতো ভাইয়ের সাথে প্রণয় ছিলো। কিন্তু পারভীনের পরিবার জোড়পূর্বক অন্যত্র বিয়ে দেন। বিয়েতে মামার পরিবারের অনীহা ছিলো। তাছাড়া,পারভীন শারীরিকভাবে কিছুটা অসুস্থ ছিলো। তিনি বলেন, লাশের ময়না তদন্তের মৌলভীবাজার সদর হাসপাতারে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত শেষে তার বাবার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তদন্ত করে জানা যাবে আসল রহস্য।

Comments

comments

পড়া হয়েছে 274 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত