কুলাউড়ায় গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগে গৃহকর্তা জেল হাজতে

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ২২ সেপ্টেম্বর ২০১৮ | ৭:০৫ অপরাহ্ন
অ+ অ-

কুলাউড়া উপজেলার ব্রাহ্মনবাজার ইউনিয়নে ১৫ বছরের এক কিশোরি গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের অভিযোগে গৃহকর্তা মো. ইলাছ আলী তালুকদার (৪৫) কে ২১ সেপ্টেম্বর শুক্রবার আটক করেছে পুলিশ।

পুলিশ ও কিশোরির দায়েরকৃত অভিযোগে জানা যায়, গত ১৪ সেপ্টেম্বর ভোরে ও ১৭ সেপ্টেম্বর ভোর সাড়ে ৬টায় ব্রাহ্মণবাজার ইউনিয়নের মধ্য হিঙ্গাজিয়া গ্রামের মৃত আশীদ আলীর পুত্র মো. ইলাছ আলী তালুকদার তার কাজের মেয়ে কক্ষে প্রবেশ করে হাত পা রশি দিয়ে এবং মুখ গামছা দিয়ে বেঁধে জোরপূর্বক ধর্ষণ করেন। ধর্ষণের পর কাজের মেয়ে ঘর থেকে চিৎকার দিয়ে বের হলে মো. ইলাছ আলী তালুকদারের স্ত্রী ইকরিমা বেগম ওরফে রিমা তাকে মারধর করেন।



মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মাসুদ আলম জানান, এঘটনায় ওই কাজের মেয়ে ২১ সেপ্টেম্বর মো. ইলাছ আলী তালুকদার ও তার স্ত্রী ইকরিমা বেগম ওরফে রিমাকে আসামী করে কুলাউড়া থানায় একটি মামলা (নং ৩০ তাং ২১/০৯/১৮) দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ গৃহকর্তা মো. ইলাছ আলী তালুকদারকে আটক করে। তবে তার স্ত্রী ইকরিমা বেগম পলাতক।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. শামীম মুসা ঘঁনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষণের অভিযোগে আটক গৃহকর্তাকে জেলহাজতে এবং কাজের মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Comments

comments

পড়া হয়েছে 568 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত