কুলাউড়ায় কাতার প্রবাসীর বসতবাড়িতে অগ্নিকান্ডের ঘটনায় গ্রেফতার-১

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ০২ এপ্রিল ২০১৭ | ৬:১৩ অপরাহ্ন
অ+ অ-

কুলাউড়ায় কাতার প্রবাসীর বসতঘর পুড়িয়ে দেয়ার অভিযোগে গত ইউপি নির্বাচনে পরাজিত সদস্য পদপ্রার্থী খলিলুর রহমান মিলন (৩৮) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার কাদিপুর ইউনিয়নের গুপ্তগ্রাম এলাকার মৃত আব্দুল মোছাব্বির (মছা)’র পুত্র।
milon
পুলিশ সূত্রে জানা যায়, গত ১৮ ফেব্রুয়ারী দিবাগত রাতে উপজেলার কাদিপুর ইউনিয়নের গুপ্তগ্রামের কাতার প্রবাসী সৈয়দ নজমুল আলী ময়নুল ও তার চাচাত ভাই সৈয়দ হাছন আলীর বসতবাড়ি বাড়ি অগ্নিকান্ডে  পুড়ে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। রাতে এলাকাবাসী আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হন। আগুনের লেলিহান শিখায় মুহুর্তেই কাঁচা ও আধপাকা দু’টি ঘর পুড়ে ছাই হয়ে যায়।  খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে ঘন্টাব্যাপী চেষ্টা করে আগুণ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এ ঘটনায় সৈয়দ নজমুল আলী ময়নুল বাদী হয়ে  অজ্ঞাত নামা লোকের বিরুদ্ধে গত ২২ ফেব্রুয়ারী কুলাউড়া থানায় একটি মামলা ( নং ১৭ ) দায়ের করেন।



মামলার তদন্তকারী কর্মকর্তা কুলাউড়া থানার এ্সআই কানাই লাল চক্রবর্তী জানান,কুলাউড়া থানার অফিসার ইনচার্জ  মোহাম্মদ শামসুদ্দোহা (পিপিএম) ও ওসি (তদন্ত) বিনয় ভূষন রায়ে পরামর্শ মতে আধুনিক কারিগরি প্রযুক্তির মাধ্যমে মোবাইল ফোনের কললিস্ট সনাক্ত করে গত ৩০ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যায় মিলনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে সে থানায় জনসম্মুখে বিষয়টি  স্বীকার করে।

তিনি আরও জানান, খলিলুর রহমান মিলন গত দুইবার কাদিপুর ইউপি নির্বাচনে সদস্য পদে নির্বাচন করলে  ময়নুল ও হাছনসহ বাড়ীর লোকজন নির্বাচনে তাকে ভোট না দেয়ায় ময়নুলের চাচাত ভাইদের মধ্যে পারস্পরিক ঝগড়া ও মামলা মোকদ্দমার সূত্রপাত করার জন্য অগ্নিকান্ডের এ ঘটনাটি ঘটিয়েছে বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন মিলন।

এদিকে মিলনের গ্রেফতারের খবর শুনে এলাকায় তুলাপাড় সৃষ্টি হয়। এবং এলাকায় সাধারণ মানুষের মধ্যে স্বস্তি ফিরে আসে।

উল্লেখ্য, খলিলুর রহমান মিলনের বিরুদ্ধে নির্বাচনে মারামারিসহ ৫টি মামলা বিচারাধীন রয়েছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শামসুদ্দোহা (পিপিএম) বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদমেইল২৪.কম/কেইউ/এন আই

Comments

comments

পড়া হয়েছে 1008 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত