কুলাউড়ায় এতিম ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণ

সেলিম আহমেদ,সংবাদমেইল২৪.কম | ০২ নভেম্বর ২০১৯ | ৩:২৫ অপরাহ্ন
অ+ অ-

কুলাউড়ার কর্মধায় বাবনিয়া হাসিমপুর নিজামিয়া এতিমখানা উদ্যোগে এতিম ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

(৩১ অক্টোবর) বৃহস্পতিবার দুপুর ১২ টায় মাদরাসা মিলনায়তনে এ পোশাক বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিত হয় ।



মাদরাসার অধ্যক্ষ মুফতি আহসান উদ্দিনের সভাপতিত্বে ও শিক্ষক মনির উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য দেন কুলাউড়া ইয়াকুব তাজুল মহিলা কলেজ ও বিশ্ব-বিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ আব্দুর রউফ,আমেরিকা প্রবাসী মোঃ তরিকুল ইসলাম,কাতার প্রবাসী মোঃ শফিক মিয়া ,সৌদি প্রবাসী সাংবাদিক সেলিম আহমদ,সাবেক ইউপি সদস্য হেলাল আহমদ ।

বক্তব্য রাখেন উপাধ্যক্ষ ফয়জুর রহমান চৌধুরী,সাবেক ইউপি মোঃ উম্মর আলী, সমাজ সেবক মোঃ নাজির মিয়া,মোঃ আজাদ মিয়া, মোঃ মখলিছ মিয়া,মোঃ তারা মিয়া প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মোঃ গফুর মিয়া,ক্বারী শফিকুর রহমান,মোঃ সাদ মিয়া,মোঃ ইয়ারিছ মিয়া,কর্মধা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আয়মান রাসেল আহমদ, ইউনিয়ন তালামীযের সভাপতি হুসাইন মোঃ সুমন,জাফর ইকবাল,শিক্ষক-শিক্ষিকা,অভিভাবক,ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দ।

অনুষ্টানে পোশাক বিতরণ শেষে নিজামিয়া ছাত্র-ছাত্রী সংসদ ২০১৯ এর মাসিক আল-মুস্তফা দেয়ালিকার মোড়ক উন্মোচন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রীর ডিজিটাল উন্নয়নের স্বপ্ন বাস্তবায়নে উন্নত শিক্ষা অর্জন করে দেশের একজন সুনাগরিক হিসাবে নিজেকে গড়ে তুলে ঐক্যবদ্ধভাবে জাতির জন্য কাজ করে যেতে হবে। পাশাপাশি উপস্থিত শিক্ষার্থীদের বাল্যবিবাহ,মাদক ও সমাজের বিভিন্ন গুজবের বিরুদ্ধে স্বোচ্ছার হওয়ার জন্য আহবান জানান। অনুষ্ঠান শেষে দেশ জাতীর কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।

Comments

comments

পড়া হয়েছে 210 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত