কুলাউড়ায় এতিমদের নিয়ে সোস্যাল কেয়ার অব ন্যাশনের ইফতার মাহফিল

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ০৪ জুন ২০১৯ | ৮:১০ অপরাহ্ণ
অ+ অ-

এতিমদের সম্মানার্থে কুলাউড়ার অন্যতম বৃহৎ সামাজিক সংগঠন সোস্যাল কেয়ার অব ন্যাশনের ইফতার ও দেয়া মাহফিল সম্পন্ন হয়েছে। কুলাউড়ার আলালপুর আত্তরখান হাফিজিয়া মাদ্রাসা ও লক্ষ্মীপুর কাদির বক্স (র.) মিসকিনিয়া হাফিজিয়া মাদরাসার প্রায় শতাধিক এতিম ও সাধারণ শিক্ষার্থীদের নিয়ে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সোমবার (৩ জুন) পৌর শহরের আলালপুর আত্তরখান হাফিজিয়া মাদরাসায় এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এরআগে বিকাল সাড়ে ৫টার দিকে পৌর শহরে যানজট নিরসনে ব্যস্ত সময় পার করা কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের সদস্যদের হাতে ইফতার খাদ্য সামগ্রী তুলে দেয় এই সংগঠনটি।

এতিমদের সম্মানে ওই ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সভাপতি মোক্তাদির হোসেন, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, এপেক্স ক্লাবের মৌলভীবাজার শাখার সভাপতি সুরমান আহমদ, ছাত্রলীগের কেন্দ্রীয় সহ সম্পাদক সাঈদ খান শাওন, প্রভাষক আফাজুর রহমান চৌধুরী ফাহাদ, সাংবাদিক শাকির আহমদ, সাংবাদিক এনামুল আলম, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের সদস্য মোহাইমিনুল ইসলাম মাহিন প্রমুখ।

সোস্যাল কেয়ার অব ন্যাশনের সাবেক সভাপতি সোহেল আহমদ, বর্তমান সভাপতি প্রভাষক সৈয়দ আনিসুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আজিজুল ইসলাম, সায়েম আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সল আহমদ, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন আল সালোক, সহ সাংগঠনিক সম্পাদক মোক্তার আহমদ, প্রচার সম্পাদক মেহেদী হাসান, সংগঠনের সিনিয়র সদস্য সামাদ আহমদ চৌধুরী, সদস্য সৈয়দ আবির, সুমন আহমদ, সৈয়দ তানিম, জাহিদ হাসান শিবলু, আবু রাফিন রাজিন প্রমুখ।

Comments

comments

পড়া হয়েছে 104 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত