কুলাউড়ায় এক ব্যক্তির লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ১৫ জানুয়ারি ২০২০ | ৬:৩৫ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়া পৌর এলাকা থেকে আব্দুল মোক্তাদির (৩৭) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার উদ্ধার করেছে কুলাউড়া থানা পুলিশ। সে উপজেলার জয়চন্ডী ইউনিয়নের ঘাগটিয়া গ্রামের মৃত আব্দুল রাজ্জাকের ছোট ছেলে।

(১৫ জানুয়ারী) বুধবার বিকাল ৫ টায় পৌরসভার বাদে মনসুর এলাকায় ডোবা থেকে এ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।



পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল মোক্তাদির লিলু তার বড় ভাই আব্দুর রহিমের সাথে পৌর শহরের উত্তরবাজার এলাকায় একটি বাসায় থাকতেন। মানসিক রোগী হওয়ায় লিলুকে বন্দি ঘরে চিকিৎসা দেয়া হতো। মঙ্গলবার বিকাল থেকে পরিবারের অগোচরে সে বাসা থেকে বেরিয়ে যায়। এরপর অনেক খোঁজাখুঁজির পর তার কোন সন্ধান না পেয়ে বুধবার দুপুর ১টার দিকে ভাই আব্দুর রহিম কুলাউড়া থানায় একটি সাধারণ ডায়রী করেন। জিডি নং-৭৫৫। বুধবার বিকেলে স্থানীয় এলাকাবাসী মরা গুগালীছড়ার পশ্চিম পাশে একটি ডোবায় এক ব্যক্তির লাশ ভাসতে দেখে স্থানীয় কাউন্সিলর ও থানা পুলিশকে খবর দেন। বিকাল ৫ টায় কুলাউড়া থানার ওসি( তদন্ত) সঞ্জয় চক্রবর্তীর নেতৃত্বে লাশ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

লিলুর বড় ভাই আব্দুর রহিম বলেন, সে ৩য় শ্রেণিতে পড়াকালে মানসিকভাবে অসুস্থ্য হয়ে পড়ে। মঙ্গলবার বিকালে ঘর থেকে সে বেরিয়ে যায়। এরপর থেকে তার কোন খোঁজ পাইনি। বুধবার দুপুরে থানায় একটি জিডি করার পর শুনতে পাই লিলুর লাশ পাওয়া গেছে।

জয়চন্ডী ইউপি সদস্য রমজান আলী জানান, পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে লাশ সনাক্ত করেন। স্থানীয়ভাবে আব্দুল মোক্তাদির ছোটকাল থেকে মানসিক রোগী হিসেবে পরিচিত।

কুলাউড়া থানার ওসি( তদন্ত) সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। ময়না তদন্তের রিপোর্ট ছাড়া কিছু বলা যাচ্ছে না। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Comments

comments

পড়া হয়েছে 733 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x