কুলাউড়ায় দলীয় নেতাকর্মীদের সাথে ডা. রুকন উদ্দিনের সৌজন্য সাক্ষাত

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ২৯ আগস্ট ২০১৮ | ৩:১১ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়া উপজেলার ভাটেরা ও বরমচাল ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ নেতাকর্মীর সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাত করলেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) সিলেট এর সভাপতি ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) সিলেট এর আহ্বায়ক অধ্যাপক ডা. রুকন উদ্দিন।

সোমবার (২৮ আগস্ট) দিনব্যাপী বিভিন্ন নেতাকর্মীর বাড়ি ও স্থানীয় বাজারে গিয়ে তিনি এই সৈজন্য সাক্ষাত করেন।

উপজেলার প্রবীণ রাজনীতিবিদ ভাটেরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো. ফিরোজ মিয়া ও আওয়ামীলীগের প্রবীণ রাজনীতিবিদ সাবেক চেয়ারম্যান আব্দুল আজিজ চৌধুরী (বখর চেয়ারম্যান) এর বাড়িতে গিয়ে তাদের শরীর স্বাস্থ্যের খোঁজ খবর নেন ডা. রুকন উদ্দিন। এছাড়াও ভাটেরা স্টেশন বাজারে আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীর সাথে তিনি ঈদ পরবর্তী সৈজন্য সাক্ষাত করেন।

সন্ধ্যায় উপজেলার বরমচাল ফুলেরতলবাজারে আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ এর নেতৃবৃন্দের সাথে সৈজন্য সাক্ষাত করেন। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহ্বায়ক অজয় দাস, যুগ্ম আহ্বায়ক হোসেন মনসুর আহমদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল মতলিব, জেলা তথ্য ও প্রযুক্তি লীগের যুগ্ম আহ্বায়ক তারেক মাসুদ প্রমুখ।

এসময় তিনি বিভিন্ন স্তরের নেতাকর্মীর উদ্দেশ্যে বলেন, পারিবারিক সূত্রে আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান। আমার চাচা জয়নাল আবেদীন উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ছিলেন। তিনি ছিলেন বঙ্গবন্ধুর একনিষ্ঠ সহচর। উনার হাত ধরেই আমি ছাত্রলীগ এর রাজনীতিতে যোগদান করি। আমি সিলেট ওসমানী মেডিকেল কলেজ এর সাবেক ভিপি হিসেবে দ্বায়িত্ব পালন করি।

তিনি আরও বলেন, ডাক্তার হিসেবে মানুষের সেবার পাশাপাশি আওয়ামীলীগের রাজনীতিতে আমি সব সময় সম্পৃক্ত ছিলাম এবং আছি। জীবনের বাকি সময়টা জনসেবায় বিলিয়ে দিতে আপনাদের পাশে এসেছি।

Comments

comments

পড়া হয়েছে 349 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত