কুলাউড়ায় ইউনিয়ন বিএনপির নেতা সালামকে বহিস্কার

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ১৯ ডিসেম্বর ২০১৯ | ৫:৫৪ অপরাহ্ণ
অ+ অ-

সংগঠনের শৃঙ্খলা বিরোধী কর্মকান্ডের অভিযোগে এনে কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আব্দুস সালামকে দল থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়েছে।

বুধবার (১৮ ডিসেম্বর) রাত ৮টায় ইউনিয়ন বিএনপির সভাপতি আতিকুর রহমানব ইমরান ও সাধারণ সম্পাদক মোহিতুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



গণমাধ্যমে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত ১৭ ডিসেম্বর সন্ধ্যায় জয়চন্ডী ইউনিয়ন বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনের শৃঙ্খলা বিরোধী কর্মকান্ডে অপরাধে দক্ষিণ দিলদারপুর গ্রামের মৃত শওকত আলীর পুত্র আব্দুস সালামকে ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি পদ এবং দল থেকে বহিস্কার করা হয়েছে মর্মে সিদ্ধান্ত নেয়া হয়। এই বহিস্কারাদেশ অনতিবিলম্বে চুড়ান্ত করার জন্য উপজেলা বিএনপির কাছে অনুলিপিও দেয়া হয়েছে।

জয়চন্ডী ইউনিয়ন বিএনপির সভাপতি আতিকুর রহমান ইমরান এবং সাধারণ সম্পাদক মোহিতুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, আব্দুস সালাম দলীয় পদ পাওয়ার পর থেকেই বিভিন্ন সময় দলের শৃঙ্খলা ভঙ্গ করেছেন।

একাধিকবার তাকে সতর্কও করা হয়েছে। কিন্তু তিনি এসবের তোয়াক্কা না করে ইউনিয়ন বিএনপির সহ সভাপতি থাকাবস্থায় সম্প্রতি তিনি অন্য একটি দলে যোগদান করে জয়চন্ডী ইউনিয়নের সভাপতির দায়িত্ব নেন। বিষয়টি প্রমানিত হওয়ায় উপজেলা বিএনপির অনুমতিক্রমে আমরা তাকে বহিস্কারের সিদ্ধান্ত নিয়েছি।

উপজেলা বিএনপির সভাপতি জয়নাল আবেদিন বাচ্চু ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজল জানান, বিষয়টি আমরা জেনেছি। প্রথম সারির একটি দলের গুরুত্বপূর্ণ পদে থাকার পরও যে ব্যক্তি অন্য দলে যোগদান করতে পারে তাকে বিএনপির প্রয়োজন নেই। চুড়ান্ত বহিস্কারাদেশটি দ্রুত কার্যকর করা হচ্ছে।

Comments

comments

পড়া হয়েছে 250 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x