কুলাউড়ায় অসুস্থ শিশু অমির চিকিৎসায় সংবাদমেইলের অর্থ প্রদান

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ২৪ সেপ্টেম্বর ২০১৮ | ৮:৩৯ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের আব্দুলপুর গ্রামের অসহায় দিনমজুর শামিম মিয়ার মেয়ে ৪ বছরের শিশু অমির চিকিৎসার জন্য জনপ্রিয় অনলাইন গণমাধ্যম সংবাদমেইল২৪.কমের পক্ষ থেকে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

(২৪ সেপ্টেম্বর) সোমবার বিকেলে শিশু অমির নিজ বাড়িতে তার পিতার হাতে নগদ ৮ হাজার টাকা তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সভাপতি মোক্তাদির হোসেন,সহ-সভাপতি তাজুল ইসলাম,অনলাইন গণমাধ্যম সংবাদমেইল২৪.কমের সহযোগী সম্পাদক মোঃ নাজমুল ইসলাম,চৌধুরী জিএস কুতুব শাহ্ দাখিল মাদরাসার ম্যানেজিং কমিটির সদস্য শাহিন আহমদ,দৈনিক কাজির বাজার প্রতিনিধি শাহ্ আলম শামীম,পূর্বপশ্চিম বিডির জেলা প্রতিনিধি এম এ কাইয়ুম,সংবাদমেইল২৪.কমের স্টাফ রিপোর্টার আশরাফুল ইসলাম জুয়েল ও ছগির আহমদ প্রমুখ।

উল্লেখ্য, ৪ বছরের শিশু অমির হার্টের দুটি বাল্ব অকেজ,হার্টে একটি ছিদ্র ও কিডনিতে সমস্যা রয়েছে। তার এসব রোগের চিকিৎসার জন্য প্রায় ০৫লক্ষ টাকা প্রয়োজন। অসহায় দিনমজুর পিতা শামিম মিয়ার মেয়ের চিকিৎসার জন্য দেশে ও প্রবাসে বসবাসরত সকল বিত্তশালীদের প্রতি সাহায্য ও সহযোগীতার হাত প্রসারিত করার জন্য অনুরোধ জানিয়েছেন।

এদিকে অমির চিকিৎসার জন্য সাম্প্রতি রাউৎগাও ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল জামালকে প্রধান উপদেষ্টা করে ৩১ সদস্য বিশিষ্ট তহবিল সংগ্রহের জন্য একটি কমিটি গঠন করা হয়েছে। চিকিৎসা ফান্ডের জন্য প্রাইম ব্যাংক কুলাউড়া শাখায় একটি যৌথ একাউন্ট (নাম্বার-৪০৪০) খোলা হয়েছে।

Comments

comments

পড়া হয়েছে 251 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত