কুলাউড়ায় অসহায় পরিবারের মাঝে ঈদ খাদ্যসামগ্রী ও নগদ অর্থ প্রদান

কুলাউড়া প্রতিনিধি :: | ০৩ জুন ২০১৯ | ১০:৫৫ অপরাহ্ণ
অ+ অ-

ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে শাহ সৈয়দ রাশীদ আলী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ জুবায়ের আলীর অর্থায়নে কুলাউড়া উপজেলার ২ শত ৫০ টি অসহায় পরিবারের সদস্য ও শিক্ষার্থীদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এছাড়াও ঈদ উপলক্ষ্যে প্রায় ৩৮ টি পরিবারের সদস্যদের মাঝে ১ লক্ষ ৩০ হাজার টাকা নগদ অর্থ প্রদান করা হয়েছে।

শনিবার ও রবিবার দুই দিনব্যাপী (১ ও ২ জুন) কুলাউড়া পৌর শহরের ইকো ডায়াগস্টিক সেন্টার প্রাঙ্গণে এবং উপজেলার রাউৎগাঁও ইউনিয়নে সৈয়দ রাশীদ আলী ফাউন্ডেশনের উদ্যোগে এই খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়।

ফাউন্ডেশনের উপদেষ্টা ও সাংবাদিক মোক্তাদির হোসেনের সঞ্চালনায় খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদানের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) সিলেটের সভাপতি ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ সিলেটের আহ্বায়ক অধ্যাপক ডা. রুকন উদ্দিন আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য শিরিন আক্তার চৌধুরী মুন্নী।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাপ্তাহিক সীমান্তের ডাকের সম্পাদক সঞ্জয় দেবনাথ, প্রথম আলো বন্ধুসভার উপদেষ্টা শহিদুল ইসলাম তনয়, প্রথম আলো প্রতিনিধি কল্যাণ প্রসূণ চম্পু, প্রিয় কুলাউড়ার সম্পাদক একেএম জাবের, প্রথম ভোর প্রতিনিধি নাজমুল বারী সোহেল, গণজাগরণ প্রতিনিধি এনামুল আলম, কুলাউড়া মুক্ত স্কাউটের সাধারণ সম্পাদক সামসুদ্দিন বাবু, বন্ধুসভার সাধারণ সম্পাদক সোহেল আহমদ, মুক্তিযোদ্ধা নজির খান, হাফিজ আব্দুল নুর, হাফিজ আব্দুল মতিন, আলী আমজদ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা মোহাম্মদ আলী, রাশীদ আলী ফাউ-েশনের সদস্য পারুল মিয়া, সুফিয়া হক, মমতাজ হাসান, আসমা বেগম, হাসিনা আক্তার, সাবেক ইউপি সদস্য রানু বেগম, সৈয়দ আলী আহমদ, দি বাংলাদেশ টুডে প্রতিনিধি শাকির আহমদ প্রমুখ।

Comments

comments

পড়া হয়েছে 89 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত