কুলাউড়ায় অসহায় পরিবারের মাঝে বরমচাল অনলাইন প্রবাসী গ্রুপের আর্থিক অনুদান

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ২৫ সেপ্টেম্বর ২০১৯ | ৫:৪৭ অপরাহ্ন
অ+ অ-

কুলাউড়ায় ঘর মেরামত, বিয়ে, মুমূর্ষু রোগীর চিকিৎসার জন্য অসহায় তিনটি পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেছে প্রবাসীদের সংগঠন বরমচাল অনলাইন প্রবাসী গ্রুপ।

রোববার (২২ সেপ্টেম্বর) রাতে উপজেলার বরমচাল ইউনিয়নের কালামিয়া বাজারে ইলেকট্রনিক্স দোকানে ওই তিনটি পরিবারের মাঝে প্রবাসী গ্রুপের পক্ষ থেকে ৬০ হাজার টাকা তুলে দেয়া হয়।



এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরমচাল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইছহাক চৌধুরী ইমরান, সমাজ সেবক হাজী আনার উদ্দিন, সমাজ সেবক ছয়ফুজ্জামান চৌধুরী, বরমচাল স্কুল এন্ড কলেজের গভর্ণিং বডি’র সদস্য মাছুম আহমদ চৌধুরী, তাজুল ইসলাম সাইকুল, ইউপি সদস্য আশরাফুল ইসলাম রাজিব, বরমচাল অনলাইন প্রবাসী গ্রুপের উপদেষ্ঠা আব্দুল গফুর বোরহান, সিনিয়র সহসভাপতি সুমন আহমদ, মুরুজপুর অনলাইন প্রবাসী গ্রুপের সাংগঠনিক সম্পাদক বেলাল আহমদ প্রমুখ।

অসহায় পরিবারের মধ্যে একটি পরিবারের ঘর মেরামত বাবদ নগদ ৩০ হাজার টাকা, অন্য একটি পরিবারের মেয়ে সদস্যের বিয়ে বাবদ নগদ ২০ হাজার টাকা এবং একজন মুমূর্ষু রোগীর চিকিৎসা বাবদ নগদ ১০ হাজার টাকা তুলে দেয়া হয়।

প্রবাসীদের পক্ষ থেকে আর্থিক অনুদান তুলে দিয়ে সাবেক ইউপি চেয়ারম্যান ইছহাক চৌধুরী ইমরান বলেন, ‘প্রবাসীদের কষ্টার্জিত উপার্জনে দেশের অর্থনীতিকে সচল আছে। দেশের বিভিন্ন ক্রান্তিকালে তাঁরা মানুষের কল্যাণে এগিয়ে আসে। বরমচালের আর্থ সামাজিক পরিবর্তনে অনলাইন প্রবাসী গ্রুপ ইতোমধ্যে অনেক ভালো উদ্যোগ গ্রহন করেছে। এই সংগঠনের সকল সদস্যের প্রতি বরমচালবাসীর পক্ষ থেকে দোয়া ও ভালোবাসা রইলো। ভবিষ্যতেও অসহায় মানুষের সাহায্যে তাঁদের সহায়তা অব্যাহত থাকুক এই কামনা করছি।

Comments

comments

পড়া হয়েছে 269 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত