কুলাউড়ায় অনলাইন জার্নালিস্ট সোসাইটির ৩য় বর্ষপূর্তি উদযাপন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ২৯ সেপ্টেম্বর ২০১৮ | ৬:৩৪ অপরাহ্ণ
অ+ অ-

“দিন বদলের হাওয়ায় সাংবাদিকতা এখন অনলাইনে” এ পতিপাদ্য বিষয নিয়ে অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির ৩য় বর্ষপুর্তি অনুষ্ঠানে ব্যাপক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনটি উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে দিন ব্যাপী অনলাইন সাংবাদিকতার উপর বিশেষ কর্মশালা অনুষ্ঠিত হয়।

স্থানীয় সংলাপ পত্রিকার কার্যালয়ে শুক্রবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় কর্মশালা শেষে এক আলোচনা সভা ও কেক কাটা এবং সার্টিফিকেট বিতরণ অনুষ্টানে সোসাইটির চেয়ারম্যান ফারহানা বেগম হেনার সভাপতিত্বে ও মহা-সচিব ইউসুফ আহমদ ইমনের পরিচালনায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুলাউড়া প্রেসক্লাবের সভাপতি এম. শাকিল রশীদ চৌধুরী, যুক্তরাজ্য আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সাংবাদিক কামাল হাসান, মৌলভীবাজার জজ কোর্টের বিশিষ্ট আইনজীবী আলহাজ্ব এড. মাহবুবুল আলম শামীম, বাংলাদেশ সুপ্রীম কোর্ট (হাইকোর্ট ডিভিশন) আইনজীবী এডভোকেট সঞ্জয় কান্তি বিশ্বাস, সিলেট অনলাইন প্রেস ক্লাবের সহ সভাপতি ও কর্মশালার প্রশিক্ষক এড. গোলজার আহমদ হেলাল, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সভাপতি মোক্তাদির হোসেন, জাতীয় সাপ্তাহিক অর্থকাল পত্রিকার সহকারী সম্পাদক এম. আতিকুর রহমান আখই, ২৪ টুডে নিউজ ডট কমের সম্পাদক ও প্রকাশক প্রভাষক আফাজুর রহমান চৌধুরী ফাহাদ, সিলেট দক্ষিন সুরমা অনলাইন প্রেসক্লাবের সভাপতি প্রশিক্ষক আফরোজ খান, জাতীয় সাপ্তাহিক জনতার নিঃশ্বাস পত্রিকার ওমান প্রতিনিধি কামরুল হাসান, সোসাইটির দপ্তর সম্পাদক নয়ন লাল দেব, সদস্য হাবিবুর রহমান সুজন, কুলাউড়া ক্লাবের সাবেক সভাপতি অপু মির্জা প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন সংলাপ পত্রিকার চীপ রিপোর্টার সাইদুল হাসান সিপন, দৈনিক কালের কন্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল, সাংবাদিক শাকির আহমদ, দৈনিক বিজয়ের কন্ঠ পত্রিকার প্রতিনিধি সুমন আহমদ, সংলাপের স্টাফ রিপোর্টার শাকিল সিদ্দিকী খালেদ, এম এ কাইয়ুম, কুলাউড়া মুক্ত স্কাউটের সম্পাদক মো. সামসু উদ্দিন বাবু, সদস্য আব্দুল হামিদ, মুকিম আহমদ চৌধুরী, রেদওয়ান হোসেন প্রমুখ।

অনলাইন সাংবাদিকতার উপর তথ্য প্রযুক্তি আইন বিষয়ে প্রশিক্ষন দেন মৌলভীবাজার জজ কোর্টের এডভোকেট হাফিজুর রহমান সুমন।

সভা শেষে ২৬ জন প্রশিক্ষন প্রাপ্তদের মধ্যে সার্টিফিকেট বিতরণ ও অতিথিদের ক্রেষ্ট্র প্রদান করা হয়। শেষে কেক কেটে সোসাইটির ৩য় বর্ষপূর্তি উদযাপন করা হয়।

 

Comments

comments

পড়া হয়েছে 202 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত