কুলাউড়ার হাজীপুরে বিভিন্ন ক্লাব সংগঠকদের সাথে ইউপি চেয়ারম্যানের মতবিনিময়

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ২৫ ডিসেম্বর ২০১৯ | ৪:৫৪ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের শতাধিক ক্লাব সংগঠকদের সাথে মতবিনিময় করেছেন ইউপি চেয়ারম্যান সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চু।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) বিকাল ৪টায় ইউনিয়নের শহীদ মিনার প্রাঙ্গনে এ মতবিনিময় সভা করা অনুষ্টিত হয়েছে।



ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চুর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সাবেক ইউপি সদস্য আব্দুল মুমিন, সাংবাদিক জয়নাল আবেদীন, সাংবাদিক সাইফুল ইসলাম, শিক্ষক অনন্ত সূত্র ধর, সুমন্ত মল্লিক।

আরো উপস্থিত ছিলেন, ফয়ছল আহমদ, নাদির আহমদ, শিক্ষিকা সুপ্তা ভট্টাচার্য্য, রজত কুমার দাস, জুবায়ের আহমদ জুবেল, আব্দুর রহমান, রাহাত উজ্জামান রাজু, খালেদুজ্জামান পারবেজ, আব্দুল কুদ্দুছ, জুনাব আলী, রহমান খান, ফয়জুল হক, শিমুল আহমদ প্রমুখ। এছাড়াও ইউনিয়নের ৯ ওয়ার্ডে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু বলেন, রাষ্ট্র সমাজ তথা জনগনের প্রকৃত উন্নয়ন করতে হলে দেশের ছাত্র ও যুবসমাজ তথা তরুণদের কাজে লাগতে হবে। ইউনিয়নের অনেক জনগোষ্ঠিকে বাইরে রেখে সমাজের জন্য ভালো কাজ করা সম্ভব হবে না।

কুুলাউড়া উপজেলার ১০ নং হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্ছু বলেছেন দেশের মোট জনসংখ্যার দুই তৃতীয়াংশ ছাত্র যুবক তথা তরুন। সমাজের এই বৃহৎ অংশকে বাইরে রেখে প্রকৃত উন্নয়ন ও মাদকমুক্ত সমাজ গঠন সম্ভব নয়। একমাত্র দেশের ছাত্র যুবক তরুনদের উন্নয়ন কাজের অংশীদার করলে এবং প্রয়োজনীয় কর্মসংস্থান সহ বেশি বেশি করে খেলাধুলা ও বিনোদন মূলক কর্মকান্ডে সম্পৃক্ত রাখলে মডেল সমাজ গঠন সম্ভব।

তিনি বলেন, বিপদগামীথা থেকে ছাত্র যুব সমাজকে রক্ষা করতে হলে লেখাপড়ার পাশাপাশি গ্রামে গ্রামে বেশি বেশি করে খেলাধুলার আয়োজন করতে হবে।

তিনি এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার আহ্বান জানিয়ে ক্লাবগুলোর স্পোর্টস সামগ্রী ক্রয়ের জন্য কয়েক হাজার টাকা এবং ওয়ার্ড ভিত্তিক খেলাধুলা আয়োজনের জন্য চলতি অর্থ বছরে পাঁচ হাজার টাকা করে অনুদান প্রদানের ঘোষনা দেন।

Comments

comments

পড়া হয়েছে 266 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x