কুলাউড়ার রবিরবাজার পল্লী বিদ্যুৎ অফিসের ইনচার্জের বিরুদ্ধে নানা অভিযোগ

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ২৮ সেপ্টেম্বর ২০১৯ | ৬:৫০ অপরাহ্ণ
অ+ অ-

শ্রীমঙ্গল পল্লী বিদ্যুতের আওতাধীন রবিরবাজার অফিসের ইনচার্জ সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে নানা অভিযোগ পাওয়া গেছে।

কয়েকশত পল্লীবিদ্যুৎ গ্রাহক গত ২৩ সেপ্টম্বর বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতির শ্রীমঙ্গলের জেনারেল ম্যানেজার বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের প্রেক্ষিতে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, রবিরবাজার পল্লী বিদ্যুৎ অফিসের ইনচার্জ সিদ্দিকুর রহমানের হঠকারী সিদ্ধান্তে উপ-কেন্দ্রের দ্বিতীয় ফিডার দিনে ৩ বার ও রাত তিনবার বন্ধ করে রাখেন। রবিরবাজার উপ-কেন্দ্রের চারটি ফিডার থাকলেও কোন বিশেষ কারণ ছাড়াই শুধু মাত্র দ্বিতীয় ফিডার বিদ্যুৎ সরবরাহ বন্ধ করেন তিনি। এমনকি অফিসের নির্ধারিত মুঠোফোনে একাধিকবার কল দিলেও অফিসের ইনচার্জ সিদ্দিকুর ফোন রিসিভ করেননা। অন্যদিকে কোন ট্রান্সফরমার প্রতিস্থাপনে অনিহা ও মিটার স্থাপনে উৎকোচ দাবী করেন বলেও অভিযোগ পত্রে উল্লেখ করা হয়।

এ বিষয়ে রবিরবাজার পল্লী বিদ্যুৎ অফিসের ইনচার্জ সিদ্দিকুর রহমান সকল অভিযোগ অস্বীকার করে বলেন- ‘দ্বিতীয় ফিডারে গ্রাহক বেশি।’ গ্রাহক বেশি তাই বলে ৬ বার বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখবেন- এমন প্রশ্নের উত্তরে তিনি বলন- ‘আমি ইচ্ছে করে লাইন বন্ধ করিনা।’

এ বিষয়ে পল্লী বিদ্যুৎ সমিতির শ্রীমঙ্গলের জেনারেল ম্যানেজার (জিএম) প্রকৌলী শিবু লাল বসু বলেন -‘এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটি সরজমনি বিষয়টি দেখবে।

Comments

comments

পড়া হয়েছে 338 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত