কুলাউড়ার ব্রাহ্মনবাজারে সরকারী কালভার্ট ও পানি নিস্কাশনের ড্রেন জবর দখলের অভিযোগ

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ২১ নভেম্বর ২০১৮ | ৮:৪৪ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়া উপজেলার ব্রাহ্মনবাজার কুসুমকলি কিন্ডার গার্ডেনের সম্মুখে সরকারী কালভার্ট ও পানি নিস্কাশনের নালা জবর দখল করার অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে স্থানীয় এলাকাবাসীর পক্ষ থেকে কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ প্রদান করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়,স্থানীয় পশ্চিম ব্রাহ্মনবাজার কুসুমকলি কিন্ডার গার্ডেনের সম্মুখে উত্তরমুখী গুড়াভূঁই গ্রামের রাস্তা জালালাবাদ মৌজার জে.এল.নং ৭৬ খতিয়ান নং-২,দাগ নং-১০১৯২ দাগের মোট ভূমি ১২ শতক। উক্ত ভূমির পর্চায় সড়ক ও জনপদের নামে রয়েছে কিন্তু বিগত ৮/৯বছর থেকে উক্ত ভূমি দখল করে রেখেছেন ব্রাহ্মনবাজার রাজাপুর গ্রামের মৃত কলিম মিয়ার পুত্র সাইফুর রহমান শাহীন।

অভিযোগে বলা হয়, উক্ত দোকান কোঠার পিছনে ৫০/৬০ বছর যাবৎ একটি পানি নিস্কাশনের ড্রেন হিসেবে ব্যবহার হয়ে আসছে, উত্তরমুখী গুড়াভূই গ্রামের যাওয়া আসার জন্য রাস্তার উপর দিয়ে একটি সরকারী কালভার্ট রয়েছে, কিন্তু বিগত দিন থেকে এই ড্রেনের উপর কালভার্টের সম্মুখে একটি দালান কোঠা স্থাপন করে বিবাদী নিজে ভাড়া দিয়ে দালানকোটা ভোগ করে আসছেন,এতে ড্রেনটি বন্ধ থাকার কারনে পানি নিস্কাশনের ব্যবস্থা না থাকায় সামান্য বৃষ্টিপাত হলে এলাকার মানুষের বাড়িতে রাস্তাঘাটে পানি জমে থাকে এতে করে পার্শ্ববর্তী স্কুলটির ছাত্র -ছাত্রী থেকে শুরু করে জন সাধারণের চলাফেরা খুবই কষ্টকর ও অসুবিধার হচ্ছে বলে জানা যায়।

এ বিষয়ে কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল লাইছ জানান,অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Comments

comments

পড়া হয়েছে 384 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত