কুলাউড়ার ব্রাহ্মনবাজারে মোটর সাইকেলের ধাক্কায় জাবেদের মৃত্যুতে মানবন্ধন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ৩১ অক্টোবর ২০১৮ | ৬:৩৯ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নে মোটর সাইকেলকের ধাক্কায় জাবেদের মৃত্যুতে ব্রাহ্মণবাজার বন্ধুর-বন্ধন রক্তদান ফাউন্ডেশন ও এলাকাবাসীর উদ্যোগে এক মানববন্ধন এবং প্রতিবাদ মিছিল অনুষ্টিত হয়েছে।

(৩০ অক্টোবর) মঙ্গলবার বিকেলে স্থানীয় শ্রীপুর বাজারে ঘাতক মোটর সাইকেল চালক রাব্বীর বিচার চেয়ে মানববন্ধন এ কর্মসূচি পালন করা হয়।

মাববন্ধনে সাবেক ইউপি মেম্বার জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও বন্ধুর-বন্ধন রক্তদান ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক নাজমুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন সাবেক মেম্বার সাইফুল ইসলাম, মানব কন্ঠ কুলাউড়া প্রতিনিধি জসীম চৌধুরী,সাংবাদিক ইউসুফ আহমদ ইমন, শ্রীপুর বাজার কমিটির সভাপতি হাজী মতই মিয়া,সংগঠক সুজেল আহমদ, বন্ধুর-বন্ধন রক্তদান ফাউন্ডেশনের সভাপতি সিপলু হক, সহ সভাপতি খায়রুল ইসলাম, ব্যবসায়ী শামিম আহমদ, নিহত জাবেদের ভাই জুনেদ আহমদ প্রমুখ।

বক্তরা বলেন, জাবেদকে পরিকল্পিত ভাবে মোটর সাইকেল চালক বরমচাল এলাকার রাব্বী নামের যুবক এ ঘটনা ঘটায়। এবং তার উপযুক্ত শাস্তির দাবী জানান।

উল্লেখ্য, গত ২৭ অক্টোবর রাত আনুমানিক ৯টায় ব্রাহ্মণবাজার ফেঞ্চুগঞ্জ সড়কের শ্রীপুর এলাকায় একটি দ্রুতগামী মোটরসাইকেল শ্রীপুর চকেরগাঁও গ্রামের জাহাঙ্গির মিয়ার ছেলে জাবেদ মিয়া (২৫)কে ধাক্কা দিয়ে ফেলে চলে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় ২৪ ঘন্টা পর গত ২৮ অক্টোবর রাত আনুমানিক ১০টায় তার মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে ২৯ অক্টোবর সোমবার বিকেলে লাশ স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। এব্যাপারে কুলাউড়া থানায় সাধারণ ডায়রি করা হয়েছে।

Comments

comments

পড়া হয়েছে 358 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত