কুলাউড়ার বরমচাল স্কুল এন্ড কলেজের গভর্ণিং বডির নির্বাচন সম্পন্ন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ১৮ অক্টোবর ২০১৮ | ৫:২৪ অপরাহ্ন
অ+ অ-

১৯৫০ সালে প্রতিষ্ঠিত কুলাউড়ার ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ বরমচাল উচ্চ বিদ্যালয় ও কলেজ এর গভর্ণিং বডির নির্বাচন-২০১৮ সম্পন্ন হয়েছে। এতে স্কুল শাখায় অভিভাবক সদস্য হিসেবে বিজয়ী হয়েছেন মাছুম আহমদ চৌধুরী ও তাজুল ইসলাম সাইকুল এবং মহিলা সংরক্ষিত অভিভাবক সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন আয়েশা।

বুধবার (১৭ অক্টোবর) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই নির্বাচনের প্রিজাইর্ডি অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ার। এবং সার্বিক তত্ত্বাবধানে ছিলেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. ফজলুল হক।



সারাদিন উৎসব মূখর পরিবেশে অভিভাবকরা তাদের ভোট প্রদান করেন। ভোট গণনা শেষে নির্বাচনের প্রিজাইর্ডি অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ার সন্ধ্যা ৬টার দিকে ফলাফল ঘোষণা করেন।

এতে অভিভাবক সদস্য (স্কুল) হিসেবে মাছুম আহমদ চৌধুরী টেবিল প্রতীক নিয়ে ৪৩৫ ভোট এবং তাজুল ইসলাম সাইকুল আনারস প্রতীক নিয়ে ৩১১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। প্রতিদ্বন্দ্বি অন্য প্রার্থীদের মধ্যে আনোয়ার খান চেয়ার প্রতীকে ২৬৯ ভোট, মো. সিরাজুল ইসলাম আম প্রতীকে ২৪২ ভোট, আব্দুল জহুর ডেন ছাতা প্রতীকে ২৪১ ভোট, মো. মহরম আলী মোমবাতি প্রতীকে ১২৪ ভোট পেয়েছেন। মহিলা সংরক্ষিত অভিভাবক সদস্য পদে আয়েশা আক্তার গোলাপফুল প্রতীকে ৫৪৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাঁর একমাত্র প্রতিদ্বন্দ্বি কাঞ্চন রানী নাথ কলস প্রতীকে ৪২৯ ভোট পেয়েছেন।

উল্লেখ্য, এরআগে কলেজ শাখায় অভিভাবক সদস্য পদে মো. মিলন খান ও শরকত আলী, শিক্ষক প্রতিনিধি সদস্য সি.এম. জয়নাল আবেদীন, স্বপন কুমার দেব, ফেরদৌসী সুলতানা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

Comments

comments

পড়া হয়েছে 242 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত