কুলাউড়ার বরমচাল থেকে গৃহবধূর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ২৮ সেপ্টেম্বর ২০১৯ | ৭:৪৪ অপরাহ্ন
অ+ অ-

কুলাউড়া উপজেলার বরমচাল থেকে নিখোঁজের ৫ দিন পর নাজমীন খানম (৪৫) নামক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

২৮ সেপ্টেম্বর শনিবার বিকেলে ভাসমান লাশ ফানাই নদী থেকে এ লাশ উদ্ধার করা হয়।



নিহত নাজমীন খানম বরমচালের উত্তর রাউৎগাঁও মাঝপাড়া গ্রামের হান্নান মিয়ার স্ত্রী। পুলিশ ও স্থানীয়দের দাবি নাজমীন মানসিক ভারসাম্যহীন।

পুলিশ ও স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম টেপন জানান, উপজেলার ভাটেরায় নাজমীনের ছোট বোন তাঁর মামার বাড়িতে থেকে প্রাইমারি স্কুলে শিক্ষকতা করেন। নাজমীন যখন মানসিকভাবে অসুস্থ হতেন তখন তিনি মামার বাড়িতে গিয়ে ছোট বোনের কাছে থাকতেন। গত ২২ সেপ্টেম্বর মানসিকভাবে অসুস্থ হয়ে পড়লে নাজমীনকে তাঁর ছোট বোনের বাড়িতে দিয়ে আসেন হান্নান মিয়া। ২৩ সেপ্টম্বর সকাল থেকে নাজমীনের কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে তাঁর স্বামীসহ স্বজনরা অনেক খোঁজাখুজি করেন।

শুক্রবার ২৭ সেপ্টেম্বর কুলাউড়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন নাজমীনের স্বামী। শনিবার দুপুরে পুলিশ তাঁর বাড়ি ও স্বামীর বাড়ি বরমচালে বিষয়টি তদন্ত করতে যায়। এসময় স্থানীয়রা গ্রামের পাশে ফানাই নদীতে একজন নারীর লাশ দেখতে পেয়ে পুলিশকে বিষয়টি অবগত করেন। পরে পুলিশ লাশটি উদ্ধার করলে নাজমীনের লাশ বলে নিশ্চিত করেন তাঁর স্বজনরা।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয় সবার সাথে আলাপ করে জানা যায় নাজমীন খানম মানসিক ভারসাম্যহীন ছিলেন। লাশের ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

Comments

comments

পড়া হয়েছে 490 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত