কুলাউড়ার পৃথিমপাশায় ২নং ওয়ার্ডের উপ-নির্বাচনে ফজল আহমদ বিজয়ী

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ০৩ অক্টোবর ২০১৮ | ৯:১৬ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের ২নং ওয়ার্ডের উপ-নির্বাচন অনুষ্টিত হয়েছে।

(৩ অক্টোবর) বুধবার দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত এ ভোট গ্রহণ অনষ্টিত হয়।

কুলাউড়া উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোঃ আহসান ইকবাল জানান, নির্বাচনী তফশীল অনুযায়ী পৃথিমপাশা ইউনিয়নের ২নং ওয়ার্ডের উপ-নির্বাচন শান্তিপুর্ন ও সুষ্ঠ ভাবে সম্পন্ন হয়েছে।

উপ-নির্বাচনে ৮ জন প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্দিতা করে মোঃ ফজল আহমদ ৪১৭ ভোট পেয়ে ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি প্রার্থীদের মধ্যে আব্দুল মান্নান ৩৪২, মোঃ আব্দুল মতিন ৩২৯, এমএ আহাদ ২২১, মোঃ ফরহাদ হোসেন ১৫৭, ইয়াকুব আলী ৯৫, রফিকুল ইসলাম ৪০ ও কবির আহমদ চৌধুরী ৩৯ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

উল্লেখ্য, পৃথিমপাশা ইউনিয়নের ২নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য সাংবাদিক এম.এ হামিদ স্বেচ্ছায় পদত্যাগ করায় ওয়ার্ডের সদস্য পদটি শূন্য হয়ে যায়। কুলাউড়া উপজেলা নির্বাচন কমিশন কার্যালয় থেকে গত ৪ সেপ্টেম্বর ২নং ওয়ার্ডকে শূন্য ঘোষণা করে তফসিল ঘোষনা করা হয়। নির্বাচনে ওয়ার্ডের ২৪৬১ জন ভোটারের মধ্যে ১৬৫৫ জন ভোটার অংশ গ্রহন করেন। প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন পজিব কর্মকর্তা মোঃ আফলাতুন চৌধুরী।

Comments

comments

পড়া হয়েছে 359 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত