কুলাউড়ার টিলাগাঁও স্টেশন চালুর দাবিতে পারাবত ট্রেন অবরোধ

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ২৮ ডিসেম্বর ২০১৯ | ৫:৪৪ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়ায় দীর্ঘদিন থেকে বন্ধ থাকা টিলাগাওঁ রেল স্টেশন চালুর দাবিতে আবারও ট্রেন অবরোধ করে মানববন্ধন করেছে ঐক্যবদ্ধ নাগরিক সমাজ টিলাগাঁও।

গত ২১ ডিসেম্বর থেকে শুরু হওয়া এই আন্দোলনের ২৮ ডিসেম্বর শনিবার ৮ম দিন ছিলো। প্রতিদিনের ন্যায় সংগঠনের ব্যানারে স্থানীয়রা এ মাববন্ধন ও আন্দোলন করে আসছে।



শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ঐক্যবদ্ধ নাগরিক সমাজ টিলাগাঁও এর ব্যানারে স্থানীয় প্রায় সহস্রাধিক লোকের উপস্থিতিতে এই মানববন্ধন অনুষ্টিত হয়।

এসময় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী আন্তঃনগর পারাবত এক্সপ্রেস ট্রেন ২০ মিনিট ও সিলেট অভিমূখী লোকাল ট্রেন সুরমামেইল প্রায় ৩০ মিনিট রেললাইনে আটকিয়ে রাখেন উত্তেজিত জনতা। লোকাল ট্রেন সুরমামেইলের স্টপিজ থাকলেও আন্তঃনগর পারাবত এক্সপ্রেস ট্রেন প্রায় ২০ মিনিট আটকিয়ে রাখায় ভোগান্তিতে পড়েন ট্রেনের যাত্রীরা।

ঐক্যবদ্ধ নাগরিক সমাজ টিলাগাঁও এর আহবায়ক আব্দুস সালাম রুহিন চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য শামিম আহমেদের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন টিলাগাও ইউপি চেয়ারম্যান আব্দুল মালিক,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল মালিক,ইউপি সদস্য দেওয়ান চান্দ আলী,বিশিষ্ট সমাজ সেবক মোঃ মোজাম্মিল আলী,ডাঃ আপ্তাব আলী,শফিউল আলম,রেজওয়ান আহমদ রেজা, আল আমিন ও সেলিম আহমদ প্রমুখ।

Comments

comments

পড়া হয়েছে 203 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x